• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ কোম্পানিগঞ্জ উপজেলা শাখা কমিটি গঠন সম্পন্ন


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ০৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪০ পিএম
আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ

রুহুল আমিন বাবুল কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃহযরত মাওঃ মুফতি আব্দুল মুছাব্বির কে আমির/সভাপতি এবং হাফেজ মাওঃ মাহমুদুল হাসান কে নাজিম/সাধারণ সম্পাদক করে আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ কোম্পানীগঞ্জ উপজেলা শাখা কমিটি গঠন করা হয়।

৬আগষ্ট শনিবার উপজেলা মারকাজ মসজিদে আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ কোম্পানিগঞ্জ উপজেলা শাখা কমিটি গঠন ও ইসলাহি মাহফিলের প্রধান অতিথি ওলিয়ে জামান শায়খুল হাদীস হযরত মাওঃ মুফতি রশিদুর রহমান ফারুক শায়খে বরুনীর উপস্থিতিতে উপজেলা শাখার নবগঠিত কমিটির দায়িত্বশীল সকলের নাম পাঠ করা হয়। কমিটির গুরুত্বপূর্ণ অন্যান্য দায়িত্বশীল হলেন। সিনিয়র নাইবে আমির মুফতি মাওঃ সিকন্দর আলী।

সাংগঠনিক সম্পাদক মাওঃ হোসাইন আহমদ সাহেব।প্রচার সম্পাদক, মাওঃ আজমত উল্লাহ সাহেব সহ মোট ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

মুফতি আব্দুল মুৃছাব্বিরের সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলাহি মাহফিলে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ নসীহত করেন সংগঠনের কেন্দ্রীয় আমির আল্লামা রশিদুর রহমান ফারুক সাহেব শায়খে বর্ণভী। হযরত সংগঠনের পরিচয়, উদ্দেশ্য, ও কার্যক্রম বিষয়ে গুরুত্বপূর্ণ তাত্ত্বিক আলোচনা করেন। কোম্পানিগঞ্জের প্রতিটা মসজিদ ও পরিবারে তালীম -তরবিয়াতের উপর গুরুত্বারোপ করেন।

বিশেষ অতিথির গুরুত্বপূর্ণ আলোচনা করেন আঞ্জুমানের জেলা আমির শায়খুল হাদীস হযরত মাওঃ আব্দুল কাদির বাগেরখালী, মহানগর আমীর হযরত মাওঃ খালেদ সাইফুল্লাহ, শায়খুল হাদীস মাওঃ আতাউর রহমান, আঞ্জুমানে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হযরত মাওঃ সাদ আমিন। ইসলাহি মাহফিলে কোম্পানিগঞ্জের প্রত্যন্ত এলাকা থেকে উলামায়ে কেরাম সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

বিশেষ সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ