• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

রমজানে 'ভিলেজ ফাউন্ডেশন' কর্তৃক ইফতার বিতরণ


Newsofdhaka24.com ; প্রকাশিত: শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৫ পিএম
রমজান
ভিলেজ ফাউন্ডেশন' কর্তৃক ইফতার বিতরণ

ফেরদৌস রহমান,

পবিত্র মাহে রমজান উপলক্ষে, প্রায় তিন শতাধিক পরিবারকে নিজস্ব উদ্যোগে ইফতার বিতরণ করেছে, সেবামূলক যুব সংগঠন ' ভিলেজ ফাউন্ডেশন।' ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুরের নগরীরচর কান্দাপাড়া গ্রামে প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি পালন করেন সংগঠনটি।

শুক্রবার বিকালে বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের নগরীরচর কান্দাপাড়া গ্রামে এমন কর্মসূচির আয়োজন করেন সেচ্ছাসেবী ও সেবামূলক সংগঠন ' ভিলেজ ফাউন্ডেশন ' এর সদস্যরা। তাদের নিজস্ব অর্থায়নে হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ করা হয়। এতে করে সংগঠনটি এলাকায় প্রশংসায় ভাসছে। 'ভিলেজ ফাউন্ডেশন' এর সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে ইফতার বিতরণ কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে।। এলাকার স্থানীয় লোকজন বলেন, ' এদের একরকম সেবামূলক কাজ প্রশংসার দাবি রাখে।

সমাজের জন্য ভালো কিছু করাটা আনন্দের ও গর্বের। সংগঠনের সফলতা কামনা করি।' ২০২১ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটি, "শিক্ষা, শান্তি ও মানবতার কল্যাণে আগামীর পথে", এই স্লোগানকে ধারন করে সমাজসেবামূলক সেচ্ছাব্রতী যুবসমাজ "ভিলেজ ফাউন্ডেশন" নামে একটি সেচ্ছাসেবী সংগঠন গঠন করেন।

ইতিপূর্বেও, নানান সমাজসেবামূলক কাজের মাধ্যমে সুনাম অর্জন করেছেন। সেইসাথে অনেক পুরস্কারও অর্জন করেছেন সংগঠনটি। সংগঠনটি স্বাস্থ্যসেবা , শিক্ষার মানোন্নয়ন ,খাদ্য এবং পরিবেশ নিয়ে কাজের মাধ্যমে এলাকায় ব্যাপক সাড়া ফেলেছে।উক্ত সংগঠনটি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে ইতোমধ্যে এলাকাবাসী সকলের মাঝে প্রশংসা লাভ করেছে।

Newsofdhaka24.com / ফেরদৌস রহমান

বিশেষ সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ