• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

আপনার প্রিয় মানুষকে খুশি রাখতে ৮ উপায়


Newsofdhaka24.com ; প্রকাশিত: শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫১ পিএম
love
প্রিয় মানুষকে খুশি রাখতে উপায়,

শরিফুল ইসলাম,.

একে অপরকে বুঝতে পারা খুবই কঠিন একটি বিষয়। তাই যখন একটি প্রেমের সম্পর্ক শুরু হয় তখন দুজন দুজনকে বুঝতে পারা খুশি রাখার মতো ছোট ছোট বিষয়ের প্রতি নজর দেয়া খুবই প্রয়োজনীয় বিষয়। একে অপরের প্রতি বিশ্বাস স্থাপন করা।.

একজনের প্রতি একজনের ভালবাসার মূলভিত্তি। .

১/ পছন্দের মানুষকে ভালবাসুন:  কিছু পেতে হলে কিছু দিতে হয় এটাই স্বাভাবিক। তাই আপনার মনের মানুষকে আপনি মন থেকেই ভালবাসুন তাহলে আপনিও মন থেকে ভালোবাসা পাওয়ার আশা রাখতে পারেন।.

২/ বিশ্বাস রাখুন: কাউকে মন থেকে ভালবাসতে হলে তাকে অবশ্যই বিশ্বাস করতে হবে। ভালোবাসা সফলতা পাওয়া যাবে না তাই যথাসম্ভব বিশ্বাস রাখার চেষ্টা করুন।.

৩/ তার খেয়াল রাখুন: বেশিরভাগ মেয়েরাই চায় তার মনের মানুষ যেন তাকে সবসময় খেয়াল রাখে। ভালো মন্দ জিজ্ঞেস করে তার কথার গুরুত্ব দেয় তার দিকে মনোযোগ দেয়। এবং তার কথা গুরুত্ব দিয়ে শুনে।.

৪/ যত্ন নেওয়ার এবং দেওয়ার সুযোগ দিন: তাতে করে আপনার প্রতি ভালোবাসা বৃদ্ধি পেতে থাকে। আপনি যদি তার যত্ন নেন। আপনার প্রতিও তাঁর যত্নশীলতা বৃদ্ধি পাবে।.

৫/ বিপদে পাশে থাকুন: যে কোন বিপদ অর্থনৈতিক শারীরিক-মানসিক সব সময়ে যথাসম্ভব পাশে থাকার চেষ্টা করুন কিছু ভালো কথার মাধ্যমে শক্তি যোগানো মাধ্যমে এবং অর্থনৈতিক সাহায্যের মাধ্যমে।.

৬/উপহার দিন: তার পছন্দের ছোট কিছু উপহার এনে দিলে সে অনেক খুশি থাকবে তাই ছোট ছোট আশা গুলো পূরণ করার চেষ্টা করুন।.

৭/ বাহিরে বেড়াতে যেতে পারেন: ছুটির দিনে বাহিরে কোথাও ঘুরতে যান। একঘেয়েমি অনেক সময় ভালো লাগেনা। আর পুরুষরা হয়তো সাধারণত বাহিরে যে কোন সময় যেতে পারেন। পক্ষান্তরে আপনার সহধর্মিনী সব সময় যেতে পারেন না। হয়তো অপেক্ষায় থাকে আপনার। তাই সুযোগ বুঝে কোথাও ঘুরে আসুন। .

৮/ প্রশংসা করুন: আপনার প্রিয় মানুষটির প্রশংসা করুন। কারণ প্রশংসা সকলেই পছন্দ করে। তার কি পছন্দ সেদিকে খেয়াল রাখুন: সাধ্যমতো তাকে খুশি রাখার চেষ্টা করুন।.

.

নিউজ দেখার পরে উত্তরে সম্পাদকের সহধর্মিনী যা বললেন:.

. .

Newsofdhaka24.com / শরিফুল ইসলাম

লাইফস্টাইল বিভাগের জনপ্রিয় সংবাদ