• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

মাওলানা ফজলুর রহমান (রহ.) জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত


Newsofdhaka24.com ; প্রকাশিত: শুক্রবার, ০৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪৩ পিএম
মাওলানা ফজলুর রহমান (রহ.)

রুহুল আমিন বাবুল কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ কোম্পানীগঞ্জের প্রবীণ আলেম মাওলানা ফজলুর রহমান (রহ.) জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৪ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০ টার সময় ক্বাওমী মাদরাসা ঐক্য পরিষদের উদ্যোগে পাড়ুয়া ফুরকানিয়া হাফিজিয়া মাদরাসা ও পাড়ুয়া এলাকাবাসীর ব্যবস্থাপনায় দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদের সঞ্চালনায় এবং কলাবাড়ী মাদ্রাসার মোহতামিম মুফতী আব্দুল মুছাব্বির এর সভাপতিত্বে কোম্পানীগঞ্জের সর্বজন গ্রহণযোগ্য আলেম, কোম্পানীগঞ্জ উপজেলা ইমাম সমিতি ও কোম্পানীগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সাবেক সভাপতি, ক্বাওমী মাদরাসা ঐক্য পরিষদের উপদেষ্টা এবং পাড়ুয়া বদিকোনা জামে-মসজিদের দীর্ঘ দিনের ইমাম ও খতিব মাওলানা ফজলুর রহমান (রাহ.) এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

এসময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন ক্বাওমী মাদরাসা ঐক্য পরিষদের সহ-সভাপতি হাফিজ ফজল উদ্দীন, সাধারণ সম্পাদক মাওলানা হাফিজ জামাল উদ্দীন,সহ-সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, মুফতি হাসান আল-হেলাল, সাহিত্য সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম মাসরুর, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাসুম আহমদ, অর্থ সম্পাদক মাওলানা শফিকুল হক।

এছাড়াও পাড়ুয়া এলাকাবাসীর পক্ষ থেকে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, হাজী সিকান্দর আলী, ডাক্তার আব্দুল হাসিব, জলিল মেম্বার, হাকিম মেম্বার, লিটন মেম্বার, গোলাম রব্বানী প্রমুখ। পরিশেষে দোয়া ও আলোচনা সভার অনুষ্ঠানে সমাপনী বক্তব্য ও দোয়া পরিচালনা করেন, পরিষদের সভাপতি মুফতি আব্দুল মুছাব্বির।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

বিশেষ সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ