• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

জলঢাকা উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি মোস্তফা, সম্পাদক শামীম


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ০৩ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২১ পিএম
ঢাকা উপজেলা

বাসুদেব রায়, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক মোঃ গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন আবু সাঈদ শামীম।  রবিবার (৩১ জুলাই) রাতে জলঢাকা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এই কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি অধ্যক্ষ একে আজাদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল গফফার, মোঃ নুরুজ্জামান, মোখলেসুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদ হোসেন (ভেন্ডার), সারোয়ার হোসেন (সাদের), আলহাজ্ব সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, শফিকুল ইসলাম পলাশ, মোঃ সারোয়ার রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল গনি স্বপন, দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া বাবলা, উপ-দপ্তর সম্পাদক আহসান হাবীব (সাহেদ), সাংস্কৃতিক সম্পাদক প্রাণজিত কুমার রায়, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবুল কালাম আজাদ ও ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নলনী বিশ্বাস।

ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাখায়াত হোসেন সফিক, সাবেক সাংসদ এ্যাড. হোসনে আরা  লুৎফা ডালিয়া, এ্যাড. সাফুরা বেগম রুমি, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক।

জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ জানান, কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সকল সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের সাক্ষাৎকার পর্ব শেষে কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দের সমন্বয়ে সার্বিক বাস্তবতা পর্যালোচনা করে সংগঠনের শৃঙ্খলা ফিরিয়ে আনতে এবং আগামীতে দলকে আরো গতিশীল করতে তিন বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা আওয়ামীলীগ বরাবর জমা প্রদানের নির্দেশ প্রদান করা হয়েছে।

 

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

বিশেষ সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ