• ঢাকা
  • রবিবার, ১৯ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ইবির প্রফেসর ড. কামরুল হাসানের পিতার মৃত্যুতে শোক


Newsofdhaka24.com ; প্রকাশিত: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৮ এএম
পিতার মৃত্যুতে শোক

নাইমুর রহমান, ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আরবি ভাষা ও সাহিত্য বিভাগের প্রফেসর ড. কামরুল হাসান এর পিতা রোজ শুক্রবার (২৭ অক্টোবর) সকাল ৯ টায় ইন্তেকাল করেছেন, (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় আক্রান্ত ছিলেন। 

জানা যায়, প্রফেসর ড. কামরুল হাসান এর পিতা  নজরুল ইসলাম (৮২) জয়পুর হাটের বিশিষ্ট  কাপড় ব্যবসায়ী ছিলেন। তার পিতার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন মহলের শিক্ষক শিক্ষার্থীরা গভীর শোক  প্রকাশ করেছেন। তিনি সকালে হঠাৎ অসুস্থ হলে তাকে হসপিটালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে সেখানে তিনি ইন্তেকাল করেন। তার প্রথম জানাজা জয়পুরহাট শহরের নতুন হাটে এবং দ্বিতীয় জানাজার নামাজ নিজ এলাকা পশ্চিম রুকিন্দাপুর তায়েজ পাড়ায় এশার নামাজের পর অনুষ্ঠিত হয়। সেখানেই তার দাফন সম্পন্ন করা হয়েছে। 

পিতার মৃত্যুতে ড. কামরুল হাসান বলেন, ছেলের কাঁধে বাবার লাশ যেটা অনেক কষ্টকর। আজ থেকে আমি অভিভাবক হারা হলাম। আমি পরিবারে বড় সন্তান হওয়ার কারণে আমার উপর এখন থেকে পিতার সকল দায়িত্ব আমার কাঁধে পড়ল। বাবার কিছু  আশা অপূর্ণতা রয়ে গেলো। দোয়া করি বাবাকে যেনো আল্লাহ জান্নাতের উচ্চ মাকাম দান করেন।

Newsofdhaka24.com / News

বিশেষ সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ