• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ইবি ছাত্রলীগের সভাপতি আরাফাত, সম্পাদক জয়


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ০৩ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩০ পিএম
ইবি ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:
দীর্ঘ সাত মাস পর ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আইন বিভাগের ফয়সাল সিদ্দিকী আরাফাতকে সভাপতি ও অর্থনীতি বিভাগের নাসিম আহমেদ জয়কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

দলীয় সূত্রে, রোববার (৩১ জুলাই) রাত ১১টায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২৪ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি, তন্ময় সাহা টনি, মো. আল-মামুন, ফাহিমুর রহমান সেতু, মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা ও এহসানুল হক ঈশান। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মোঃ মুজাহিদুল ইসলাম, মো: সরোয়ার জাহান শিশির, মাসুদ রানা লিংকন, হোসাইন মজুমদার। এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন জাকির হোসেন, মাইনুল ইসলাম সিদ্দিকী, সোহাগ শেখ ও হামিদুর রহমান।

কমিটি ঘোষণার পর ক্যাম্পাসে আনন্দ উল্লাসে ফেটে পড়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। আগামী এক বছরের জন্য নতুন এই কমিটি দায়িত্ব পালন করবেন।

আর এম রিফাত
ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
মোবাইল: ০১৬৭৯১৮০৯৮১
তারিখ: ০১.০৮.২০২২

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

ক্যাম্পাস বিভাগের জনপ্রিয় সংবাদ