• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ঢাবির মুহসীন হল ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ফরিদপুরের শাওন 


Newsofdhaka24.com ; প্রকাশিত: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
ঢাবির মুহসীন হল 
ঢাবির মুহসীন হল ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ সম্পাদক শাওন 

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দেন।

এর আগে চলতি বছরের ২ ফেব্রুয়ারী শহিদুল হক শিশির কে সভাপতি ও মুহাম্মদ হোসেন কে সাধারণ সম্পাদক করে হলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। ২২১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে ত্রাণ ও দুর্যোগ সম্পাদক হয়েছেন শাহারিয়া নাজিম শাওন। 

খোঁজ নিয়ে জানা যায়, বংশগত পারিবারিক আবহে মুজিব আদর্শে আওয়ামী রাজনীতির সাথে ওতোপ্রোতো ভাবে জড়িত শাহারিয়া নাজিম শাওন, ২০১৫ সাল থেকে স্কুলে ভিপি প্রার্থী হওয়ার মাধ্যমে ছাত্রলীগের রাজনীতিতে সংশ্লিষ্টতা শুরু শাহারিয়া নাজিম শাওনের।কোটা সংস্কার আন্দোলন বিগত জাতীয় সংসদ নির্বাচন,তার নিজ উপজেলা পরিষদ নির্বাচন, পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক এর প্রার্থীদের পক্ষে ব্যাপকভাবে প্রচারণা চালায় এবং নির্বাচনী দায়িত্ব পালন করেন, সড়ক আন্দোলনে গুজব প্রতিরোধ ও করোনা পরিস্থিতিতে ১২০০ মানুষকে খাদ্য সামগ্রী সহযোগিতা করেছেন এই ছাত্রলীগ নেতা। 

তিনি বিগত সময়গুলোতে কোটা আন্দোলন, নিরাপদ সড়ক আন্দোলনে উঠা গুজবের বিরুদ্ধে অনলাইনেও জোড়ালোভাবে সরব ছিলেন এবং দলীয় সিদ্ধান্তে অটল ছিলেন।হাজী মুহম্মদ মুহসীন হল শাখা ছাত্রলীগের সকল কর্মকাণ্ডে তাকে অগ্রণী ভূমিকা পালন করতে দেখা যায়।শাওনের সাথে এই ব্যাপারে কথা বলতে গেলে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ে তুলার প্রত্যয় ব্যক্ত করেন এবং বলেন আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আবারো আওয়ামী লীগ সরকার গঠন করে উন্নয়ন এর ধারা অব্যাহত রাখতে সর্বোপরি সচেষ্ট থাকবেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে, সব অশুভ শক্তিকে পিছনে ফেলে, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশ গড়ার প্রত্যেয়ে, দেশরত্ন শেখ হাসিনা বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে কাজ করতে চাই সারাজীবন। তার চাচা বোয়ালমারী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক দাউদউজ্জামান দাউদ এর সাথে কথা বলে জানা যায়, শাওনের এই মূল্যায়নে তারা খুশি এবং শাওনের পরিবার মুহসীন হল ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ধন্যবাদ জ্ঞাপন করেন। শাওন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর সভাপতি,সাধারণ সম্পাদক এবং হল ছাত্রলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক'কে ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

ক্যাম্পাস বিভাগের জনপ্রিয় সংবাদ