• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

উপাচার্য পদত্যাগ না করা পর্যন্ত আমরণ অনশনের ঘোষণা শাবি শিক্ষার্থীদের


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৩ এএম
শাবি শিক্ষার্থী
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলন,

শরিফুল ইসলাম,.

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ আগামীকাল বুধবার দুপুর বারোটার মধ্যে পদত্যাগ না করে আমরা আন্দোলনরত শিক্ষার্থীরা আমরণ অনশন শুরু করব।.

মঙ্গলবার ১৮ জানুয়ারি রাত দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সামনে শিক্ষার্থীরা এক সংবাদ সম্মেলন করে এ খবর জানিয়েছেন।.

জহির উদ্দিন আহমদ (ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক) এবং প্রক্টর ড. আলমগীর কোবীর কে ও পদত্যাগ করতে হবে। গত শনিবার পুলিশের হামলায় শিক্ষার্থীদের বিরুদ্ধে দায়ের করা হয় মামলা এই মামলা প্রত্যাহার করতে হবে বলে জানিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীরা।.

আন্দোলনরত শিক্ষার্থী মহাইমিনুল ভাষার জানিয়েছেন গত শনিবার পুলিশের হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ২০০ থেকে ৩০০ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা করে পুলিশ।.

কিন্তু সেই দিন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক এর উপস্থিতিতে পুলিশ আমাদের ওপর নির্বিচারে হামলা চালিয়েছিল। তাই আমরা তাদের পদত্যাগের আন্দোলনে নেমেছি।.

একই সাথে আগামী কাল বারোটার মধ্যে উপাচার্যকে পদত্যাগ করতে হবে অন্যথায় আমরা আমরণ অনশন চালিয়ে যাব।.

এছাড়া উপাচার্যের বাসভবনের সামনে আন্দোলনরত শিক্ষার্থীদের ব্যঙ্গাত্মক ছবিটা নিয়ে উপাচার্য বিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা গিয়েছে।. .

Newsofdhaka24.com / শরিফুল ইসলাম

ক্যাম্পাস বিভাগের জনপ্রিয় সংবাদ