• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

দুর্গাপূজা উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২২ অক্টোবর থেকে ছুটি


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৪৮ পিএম
ইসলামী
ইসলামী বিশ্ববিদ্যালয়

নাইমুর রহমান, ইবি প্রতিনিধি-
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চার দিনের ছুটি ঘোষণা করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ। আগামী ২২ অক্টোবর থেকে শুরু হবে এই ছুটি। রোববার ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, আগামী ২২ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সকল ক্লাস বন্ধ থাকবে। তবে ঐদিন সকল পরীক্ষা ও অফিসসমূহ যথারীতি চলবে। এছাড়া ২৩ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত ক্লাস-পরীক্ষা ও অফিসসমূহ বন্ধ থাকবে।

উল্লেখ্য, অফিস বন্ধকালীন বিশ্ববিদ্যালয়ের জরুরী সেবাসমূহ (চিকিৎসা, পানি, বিদ্যুৎ, আইসিটি সেল, নিরাপত্তা ও এস্টেট) চালু থাকবে। এছাড়া প্রহরীদের স্বাস্থ্যবিধি মেনে দায়িত্ব পালন করতে হবে।

পূজার ছুটিতে বাসায় যাওয়ার বিষয়ে সনাতন ধর্মাবলম্বী প্রভাস দাস বলেন, আমাদের সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থী যারা আছি আমাদের দাবি ৫ দিন ছুটির, কারন আমাদের ধর্ম অনুযায়ী ৫ দিন ধরে দুর্গাপূজার ধর্মীয় কার্যক্রম চালু থাকে। তাই সরকার এবং বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছে দাবি থাকবে যাতে আমরা আমাদের পূজাটাকে যথারীতিভাবে পালন করতে পারি সেই সুযোগ করে দেওয়া।

Newsofdhaka24.com / News

ক্যাম্পাস বিভাগের জনপ্রিয় সংবাদ