• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

১০ দফা দাবিতে ইবির সামাজিক সংগঠনগুলোর স্মারক লিপি


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ০৮ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৬ পিএম
স্মারক লিপি
ইবির সামাজিক সংগঠনগুলোর স্মারক লিপি

ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) টিএসসিসিতে নিবন্ধিত সংগঠনগুলোর জন্য কক্ষ বরাদ্দসহ ১০ দফা দাবিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বরাবর স্মারকলিপি দিয়েছে ক্রিয়াশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর ঐক্যবন্ধ প্লাটফর্ম ‘ইবি সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ’ (ঐক্যমঞ্চ)। রবিবার (৮ অক্টোবর) বেলা সাড়ে ১২ টায় ভিসিরকার্যালয়ে স্মারকলিপি দেন সংগঠনের নেতৃবৃন্দরা।

এসময় ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম ও ট্রেজারার ড. আলমগীর হোসেন ভূঁইয়া উপস্থিত ছিলেন। এছাড়া ঐক্যমঞ্চ'র আহবায়ক ইয়াশিরুল কবির সৌরভসহ বিভিন্ন সংগঠনের নেতাবৃন্দরা উপস্থিত ছিলেন।

তাদের অন্য দাবিগুলো হলো- ইবি সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ (ঐক্যমঞ্চ) এর জন্য একটি অফিস ও সভা কক্ষ বরাদ্দ, অডিটোরিয়ামের সাউন্ড সিস্টেমের সমস্যা সমাধান এবং মাল্টিমিডিয়া ব্যবস্থা, ক্যাফেটেরিয়া চালুসহ এ সংক্রান্ত অন্য সমস্যা সমাধান, বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক বাজেটে সামাজিক সংগঠনগুলোকে যুক্ত করা, টিএসসিসিতে অনুষ্ঠান পরিচালনার অনুমতি প্রদানে হয়রানি বন্ধ করা, টিএসসিসিতে সুপেয় পানির ব্যবস্থা, ওয়াশরুমগুলো উন্মুক্ত ও ব্যবহার উপযোগী করা, সংগঠনগুলোর জন্য অডিটোরিয়াম ও টিএসসিসির কক্ষ ভাড়া ছাড় দেয়া ও বন্ধের দিনেও টিএসসিসিতে অনুষ্ঠান পরিচালনার অনুমতি দেওয়া।

নাইমুর রহমান 
ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

Newsofdhaka24.com / News

ক্যাম্পাস বিভাগের জনপ্রিয় সংবাদ