• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

আব্দুর রাজ্জাক একাডেমির ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন 


Newsofdhaka24.com ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:১১ পিএম
ক্রীড়া প্রতিযোগিতা, উদ্বোধন 
আব্দুর রাজ্জাক একাডেমি,


ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বাইখিরে অবস্থিত  আব্দুর রাজ্জাক একাডেমির  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করলেন বিশিষ্ট সমাজসেবক মুরাদ শিকদার। 

৭ মার্চ বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির নিজস্ব খেলার মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দু'দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। এসময় পতাকা মঞ্চে উপস্থিত ছিলেন চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মো রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আহসান হাবিব হাসান সিকদার, প্রতিষ্ঠাতার সহধর্মিণী হাসিনা রাজ্জাক, প্রধান শিক্ষক মলয় কুমার বোস। এ সময় বিদ্যালয়টির শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

উদ্বোধন শেষে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের অংশ গ্রহণে একটি মনোজ্ঞ ডিসপ্লে অনুষ্ঠিত হয়। ডিসপ্লের মাধ্যমে বাংলাদেশের মনোরম প্রাকৃতিক সৌন্দর্য, সমৃদ্ধি, ইতিহাস, ঐতিহ্য ও সাংস্কৃতিক পরিচয় ফুটিয়ে তোলা হয়।
অনুষ্ঠানে মুরাদ শিকদার তার বক্তব্যে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন সহশিক্ষা কার্যক্রম ও সৃজনশীল কাজে অংশগ্রহণ, চারিত্রিক বিকাশ ও মানবিক মূল্যবোধসম্পন্ন নাগরিক হিসেবে গড়ে ওঠার ওপর গুরুত্বারোপ করেন।

তিনি বলেন- "তথ্যপ্রযুক্তিতে জ্ঞান ও দক্ষতা অর্জন করে আধুনিক বিশ্বের চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য তোমাদের এখনই প্রস্তুতি গ্রহণ করতে হবে।  তবেই স্মার্ট বাংলাদেশ বিনির্মান সম্ভব হবে।"
প্রতিষ্ঠানটির শিক্ষার পরিবেশ তৈরিতে সকল প্রকার সহযোগিতারও আশ্বাস দেন তিনি।

Newsofdhaka24.com / newsofdhaka24.com

ক্যাম্পাস বিভাগের জনপ্রিয় সংবাদ