• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

নজরুল বিশ্ববিদ্যালয়ে আয়োজিত হয়েছে উইমেন ইমপাওয়ার এক্সপো


Newsofdhaka24.com ; প্রকাশিত: সোমবার, ১১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:১৪ পিএম
নজরুল বিশ্ববিদ্যালয়
উইমেন ইমপাওয়ার এক্সপো,

সায়াদাত সিফাত, নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

০৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসকে কেন্দ্র করে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের পক্ষ থেকে আয়োজিত হলো ‘উইমেন ইমপাওয়ার এক্সপো’।

রোববার (১০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের গাহি সাম্যের গান মুক্তমঞ্চে নারী উদ্যোক্তাদের নিয়ে অনুষ্ঠিত হয় উইমেন ইমপাওয়ার এক্সপো উদ্যোক্তা মেলা।

মেলায় নজরুল বিশ্ববিদ্যালয়ের নারী উদ্যোক্তা এবং  ময়মনসিংহের বিভিন্ন বিষয়ের সফল নারী এবং নারী উদ্যোক্তারা মেলায় অংশগ্রহন করেন। উদ্যোক্তাদের জন্য মেলায় তাদের পন্য প্রদর্শনের স্টলের ব্যবস্থা ছিল এবং দশটি স্টলে পণ্য প্রদর্শন ও বিক্রয় হয়।

দিনব্যাপী এই উদ্যোক্তা মেলায় আরো অংশগ্রহণ করেন নজরুল বিশ্ববিদ্যালয়ের কর্মরত নারী শিক্ষিকা ও বিভিন্ন অঙ্গনের সফল নারীরা। আমন্ত্রিত উদ্যোক্তাদের দেওয়া হয় সম্মাননা সনদ।

উদ্যোক্তা মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. হুমায়ুন কবির, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. উজ্জ্বল কুমার প্রধান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি সহ ক্লাবের উপদেষ্টামন্ডলী এবং শিক্ষকবৃন্দ। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি বক্তব্যের এক পর্যায়ে বলেন, 'নারী শক্তি জাগ্রত হলেই সকল উন্নতি সম্ভব। আন্তর্জাতিক নারী দিবস-এ এবারের প্রতিপাদ্য নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ। সেই বিনিয়গটা বুঝতে পারলে এবং বাড়ানো গেলেই, শিক্ষা ও কর্মের হার বৃদ্ধি হলেই সমঅধিকার নিশ্চিত হবে। আমি সব সময় এমন আয়োজনকে সাধুবাদ জানাই।'

উল্লেখ্য, উদ্যোক্তাদের নিয়ে আয়োজিত উক্ত মেলায় টাইটেল স্পন্সর হিসেবে ছিল ‘এসিআই ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন’।

Newsofdhaka24.com / News

ক্যাম্পাস বিভাগের জনপ্রিয় সংবাদ