• ঢাকা
  • শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৪ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

কেন গ্যালারিতে ঢুকতে দেয়া হয়নি ক্রোয়েশিয়ার মডেলকে


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫১ এএম
ক্রোয়েশিয়ার মডেল
কেন গ্যালারিতে ঢুকতে দেয়া হয়নি,

কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্নে অনেকটা এগিয়ে গেছে ক্রোয়েশিয়া। ব্রাজিলকে হারিয়ে দলটি ইতিমধ্যে সেমিফাইনালে পৌঁছে গেছে। আর দুটি ম্যাচ জিতলেই অধরা শিরোপা নিয়ে ঘরে ফিরতে পারবে দলটি। দেশটির তারকা ফুটবলার লুকা মদরিচের পাশাপাশি গ্যালারিতে দ্যুতি ছড়ানো সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানাও আলোচিত হয়েছেন বিশ্বজুড়ে। ক্রোয়েশিয়ার পতাকার কাপড়ে স্বল্প বসনা মডেল আলাদা নজর কেড়েছেন দর্শকের। নিত্যনতুন ডিজাইনের পোশাক পরে মাতিয়ে রাখছেন ম্যাচের গ্যালারি। গ্যালারিতে তাঁর ছবি এখন ভাইরাল।

 

এত দিন নির্বিঘ্নে গ্যালারি ঘোরাঘুরি করতে পারলেও ব্রাজিলের বিপক্ষে ম্যাচে বিপাকে পড়েন ইভানা। বরাবরের মতোই স্বল্প পোশাকে এসেছিলেন তিনি। বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, তাঁকে দর্শকের সঙ্গে সেলফি তুলতে দেওয়া হয়নি। এমনকি নিজের স্থান থেকে উঠতেও নিষেধ করেছে নিরাপত্তাকর্মীরা।

এই বিশ্বকাপ শুরুর আগেই আলোচনা ছিল বিশ্বকাপের বিভিন্ন নিয়মকানুন। যদিও বিশ্বকাপ শুরুর পর এসব বিষয়ে কাতার কর্তৃপক্ষ কিছুটা শিথিল রয়েছে। তবে কোয়ার্টার ফাইনালে গ্যালারিতে ঢুকতেই সেলফিপ্রেমীরা ইভানাকে জেঁকে ধরলে সেখানে বাধা দেন নিরাপত্তাকর্মী। নির্দিষ্ট স্থানে থাকে বসে থাকতে নির্দেশ দেয়। এতে ক্ষোভ প্রকাশ করে এই মডেল। এর আগেও বিশ্বকাপ নিয়ে কাতার কর্তৃপক্ষের নিয়মনীতির সমালোচনা করেন তিনি।

 

সমালোচনা করলেও এখন পর্যন্ত নিয়মের বেড়াজালে আটকাতে হয়নি এই মডেলকে। গত বিশ্বকাপের বর্তমান রানার্সআপ ক্রোয়েশিয়ার প্রতিটি ম্যাচে তাদের উৎসাহ দিতে মাঠে উপস্থিত ছিলেন তাদের প্রেসিডেন্ট। এবার গ্যালারি থেকে সেই উৎসাহের কাজটি করছেন এই মিস ক্রোয়েশিয়া।

দল এখন সেমিফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হবে। সেই ম্যাচে জিতে হারাতে হবে ফাইনালের প্রতিপক্ষকে। বিশ্বকাপ ক্রোয়েশিয়ার কাছে এখনো অধরা। গতবার ফাইনালে হেরে গিয়েছিল। এবার কি ক্রোয়েশিয়া পারবে বিশ্বকাপ জিততে? তা জানতে অপেক্ষা করতে হবে আরও দুই ম্যাচ। এর একটি হারলেও যে বিশ্বকাপ অধরাই থেকে যাবে তাদের কাছে।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ