• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

অবরোধেও চলছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সকল দাপ্তরিক কার্যক্রম


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ০৫ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৫৫ এএম
News of Dhaka
ইসলামী বিশ্ববিদ্যালয়

নাইমুর রহমান, ইবি প্রতিনিধি-
বিএনপি-জামায়াতসহ বিভিন্ন দলগুলোর ডাকা দেশব্যাপী হরতাল,অবরোধ ও সমবাবেশের কর্মসূচির দিনগুলোতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম পূর্বের ন্যায় স্বাভাবিক নিয়মেই চলবে। শনিবার (৪ নভেম্বর) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়,  ৫ ও ৬ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ক্লাসের পাশাপাশি পরীক্ষাসমূহও অনুষ্ঠিত হবে এবং অফিস যথারীতি খোলা থাকবে। এদিকে অবরোধের কারণে ওই দিনগুলোতে ইবিতে অনুষ্ঠিতব্য ‘অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট পদের জব টেস্ট স্থগিত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের বরাতে এ তথ্য জানিয়েছে তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিস।

প্রজ্ঞাপন সূত্রে, ইবির পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ এবং চিকিৎসা কেন্দ্রের ‘অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট’ পদের নিয়োগ পরীক্ষা অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে। ৫ ও ৬ নভেম্বর যে পরীক্ষা দুটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো উক্ত পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের পর যেসকল দিনগুলাতে হরতাল অবরোধ ছিলো সেদিন গুলাতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ক্লাস চললেও চলেনি পরিক্ষা। রোববার (৫ নভেম্বর) ভোর ৬টা থেকে টানা ৪৮ ঘণ্টা সারাদেশে দ্বিতীয় দফায় অবরোধ কর্মসূচিতে স্বাভাবিক নিয়মে চলবে ইবির সকল কার্যক্রম। তবে পুলিশ প্রটোকলে সকাল ৮ টায় ঝিনাইদহ ও কুষ্টিয়া শহর থেকে বাস ক্যাম্পাসে আসবে এবং বিকেল ৪ টায় ক্যাম্পাস থেকে উভয় শহরে ফিরে যাবে। এছাড়া বাকী সকল টিপের গাড়ি বন্ধ থাকবে।

Newsofdhaka24.com / News

ক্যাম্পাস বিভাগের জনপ্রিয় সংবাদ