• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাশে ফরিদপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি


Newsofdhaka24.com ; প্রকাশিত: সোমবার, ১৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:১০ এএম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে
ঢাকা বিশ্ববিদ্যালয়ে, ফরিদপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি

ঐতিহ্যবাহী ফরিদপুর জেলা থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয়-এর ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ক,খ, গ ও ঘ-ইউনিটে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিভিন্নভাবে সহায়তা প্রদান করার লক্ষ্যে হেল্প ডেস্ক বসায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফরিদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন, ফরিদপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি, ঢাকা বিশ্ববিদ্যালয় ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে বুথ স্থাপনের মাধ্যমে তারা শিক্ষার্থীদের প্রয়োজনীর তথ্য সরবরাহ ও সেবা প্রদান করেন এবং অভিভাবকদের বসার জন্য ব্যবস্থা করা হয়। 

তথ্য সহায়তার পাশাপাশি তারা ভর্তি পরিক্ষার পূর্বে যেসব শিক্ষার্থীদের ঢাকায় থেকে পরিক্ষা দেওয়া অসুবিধা তাদের জন্য থাকার ব্যাবস্থাও করেছে, শিক্ষার্থীদের পানি পান করার সেবা সহ নানান ভাবে সহযোগিতা করেছে সংগঠনটি। 

সংগঠনের সভাপতি শিহাবুল রেজওয়ান ও সাধারণ সম্পাদক সোহাগ জানান, তারা ফরিদপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের যে কোনো প্রয়োজনে শিক্ষামূলক সহায়তা করে থাকে।ফরিদপুর জেলা থেকে আগত শিক্ষার্থীরা যেন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ভালো ভাবে পরীক্ষা দিতে পারে সেজন্য তাদের এ প্রয়াস, ভবিষ্যতে তাদের আরও অনেক শিক্ষামূলক কর্মকান্ড করার পরিকল্পনা আছে বলে তারা জানান।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

ক্যাম্পাস বিভাগের জনপ্রিয় সংবাদ