• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ঈদের বাজারে বাটার ছয়শ ডিজাইনের জুতো


Newsofdhaka24.com ; প্রকাশিত: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:৪৫ পিএম
বাটা
ঈদ বাজারে বাটার ছয়শ ডিজাইনের জুতো

ঈদ সামনে রেখে এক ছাদের নিচে শত শত ডিজাইনের জুতো এনেছে বাটা, যেখানে পরিবারের সবার জন্যই মিলছে পছন্দের পাদুকা। 

সাশ্রয়ী মূল্যে নিউ রেড কালেকশন, বাটা কমফিট, মেরি ক্লেয়ার, নর্থ স্টার, পাওয়ারসহ নামকরা ব্র্যান্ডের জুতো পাওয়া যাচ্ছে বাটার অফলাইন অনলাইন বিক্রয় কেন্দ্রে। 

কেবল নিউ বাটা রেড কালেকশনেই রয়েছে দুইশর বেশি ডিজাইনের জুতো। আর সবমিলিয়ে মিলছে ছয়শর বেশি নতুন ডিজাইন। 

ঈদ উৎসব মাথায় রেখে ট্রেন্ডি জুতো আনার কথা উল্লেখ করে বৈশ্বিক ফুটওয়্যার ব্র্যান্ডটি জানিয়েছে, বিশাল কালেকশন থেকে সাশ্রয়ী মূল্যে পছন্দের সেরা জুতো কিনতে পারছেন ক্রেতারা। এসব জুতোয় অর্থোলাইট কুশনিং, ম্যাসাজিও, মেমরি কুশনিং, অ্যানাটমিক ফুটবেড, আল্ট্রা সফট মেমোরি ফোম রিসাইক্লিং মেটেরিয়ালের মত বিষয়ের সমন্বয় ঘটানো হয়েছে, ফলে জুতো পরে প্রতিটি ধাপ দেওয়া যায় আরামের সঙ্গে।

ক্রেতাদের উদ্দেশে বাটা বলছে, “প্রযুক্তিগতভাবে উন্নত ডিজাইনের এসব জুতো আপনাকে দেবে আগের থেকে ৫০% বেশি আরাম স্থায়িত্ব, ব্যাকটেরিয়া থেকে প্রটেকশন এবং ওজনে হালকা অনভূতি।” 

ঈদ ঘিরে জনপ্রিয় ইনফ্লুয়েন্সারদের সঙ্গে নিয়ে নিজেদের জুতোর জনপ্রিয় ট্রেন্ড তৈরি করতে সক্ষম হয়েছে শীর্ষস্থানীয় ফুটওয়্যার ব্র্যান্ডটি। উৎসব মাথায় রেখে বাটা নির্মাণ করেছে ভিডিও বিজ্ঞাপন; যেখানে ডিজাইন স্টাইলের ভিন্নতা যেমন ফুটে উঠেছে, পরিবারের সবার জন্যই যে পছন্দের জুতা বাটায় মিলছে, তাও তুলে ধরা হয়েছে। 

বিক্রয় কেন্দ্রের পাশাপাশি ঘরে বসেও বৈশ্বিক ব্র্যান্ড বাটার জুতো কেনা যাচ্ছে। 

ঈদে পছন্দের জুতো বাটা থেকেই সংগ্রহ করতে ক্রেতাদের আহ্বান জানিয়েছে কোম্পানি। তারা বলেছে, “সবচেয়ে লেটেস্ট কালেকশন থেকে শুরু করে ফান-ফুর্তি ভরপুর ক্যাম্পেইন, ঈদের আনন্দ বাড়িয়ে দিতে বাটা কমতি রাখেনি কোনো কিছুর।

 

 

Newsofdhaka24.com / News

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ