• ঢাকা
  • শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

বাংলাদেশ বাটা জুতার সিইও হয়েছেন সন্দ্বীপ কাটারিয়া


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২১ পিএম
সন্দ্বীপ
সন্দ্বীপ কাটারিয়া

বাটা জুতা পাদুকা শিল্পের প্রস্তুতকারক এবং খুচরা বিক্রেতা। বাটা বাংলাদেশের সিইও হিসাবে নিযুক্ত হয়েছেন সন্দ্বীপ কাটারিয়া। জাতীয়তা ইন্ডিয়ান।


সন্দ্বীপ কাটারিয়া ২০১৭ সাল থেকে বাটায় ইন্ডিয়ার সিও হিসাবে দায়িত্ব পালন করেছেন এবং এ্যালেক্সিস  কাছ থেকে গ্লোবাল সিইওর দায়িত্ব নিয়েছেন। 

সন্দীপ ক্যাটারিয়া ইউনিলিভার ভোডাফোন সফল কাজ করার পরে বাটা ইন্ডিয়া তে যোগদান করে তাতাড়ি বিশ্বব্যাপী ব্যবসা এবং নেতৃত্ব স্থায়ী আন্তর্জাতিক মানের সাথে গভীর অভিজ্ঞতা অর্জন করেন। কোভি. সংকট পরবর্তী মুহূর্তে পুননির্মাণ করতে এবং উচ্চাভিলাষী বৃদ্ধির এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে কোম্পানির সাথে তিনি একটি গুরুত্বপূর্ণ মুহূর্তে বাটার পরিচালনার দায়িত্ব গ্রহণ করেছিলেন।

বর্তমানে তিনি বাংলাদেশ ডিজিটাল উপস্থিতি জোরদার করার প্রচেষ্টায় গুরুত্বের সাথে নেতৃত্ব দিচ্ছেন। উচ্চমানের সাশ্রয়ীমূল্যের জুতার উদ্ভাবন এবং বাজারে নেতৃত্তের জন্য এর থেকে শক্তিশালী করতে এবং কোম্পানির বিশ্বব্যাপী পদচিহ্ন জুড়ে দিতে টেকসই উন্নয়নের জন্য কাজ করছেন।

বোর্ডের চেয়ারম্যান গ্রাহাম বেল জানিয়েছেন বোর্ড কর্তৃপক্ষ থেকে আমরা এমন একটি জটিল সময়ে সিইওর ভূমিকায় এত গভীর অভিজ্ঞতার সাথে একজন অভ্যন্তরীণ নেতা নিয়োগ করতে পেরে আনন্দিত। এছাড়াও বাটা ইন্ডিয়ার সিইও হিসাবে সন্দ্বীপের প্রমাণিত ট্র্যাক রেকর্ড এর সাথে আমরা বাটা কে নেতৃত্ব দেয়ার এবং আমাদের কৌশলগত এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে এগিয়ে যাওয়ার ক্ষমতার প্রতি আত্মবিশ্বাসি হয়ে উঠছি।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ