• ঢাকা
  • বুধবার, ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

অনার্সের দুই ছাত্রীকে কুড়িগ্রাম জেলা পরিষদ থেকে বাইসাইকেল প্রদান


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৬ পিএম
বাইসাইকেল

গোলাম রব্বানী,কুড়িগ্রাম প্রতিনিধি ঃ তারিখ ঃ ২৫-০৫-২০২২
কুড়িগ্রাম সরকারি কলেজের অনার্সের দুই জন ছাত্রীকে কুড়িগ্রাম জেলা পরিষদ থেকে ২৫ মে, ২০২২ তারিখ দুপুরে  দু’টি নতুন বাইসাইকেল প্রদান করা হয়েছে।
উক্ত বাইসাইকেল দু’টি প্রদান করেন জেলা পরিষদের প্রশাসক ও  জেলা আওয়ামীলীগের সভাপতি (সাবেক এম,পি) আলহাজ  জনাব মোঃ জাফর আলী ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ ফরিদুল ইসলাম।জেলা পরিষদ অফিস চত্বরে বাইসাইকেল বিতরণের সময়  অন্যান্যর মধ্যে উপস্থেত ছিলেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী জনাব মোঃ মিজানুর রহমান,জেলা পরিষদের সাবেক সদস্য শিউলী বেগম সহ জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীগণ।
বাইসাইকেল প্রাপ্ত দু’জন রাবেয়া খাতুন, পিতা মৃত আব্দুল বারী,ধরলা আবাসন (১ম),পাঁচগাছী,কুড়িগ্রাম সদর ও অনার্স ২য় বর্ষ(বিবিএ)এবং হাবিবা আকতার পিতা ও ঠিকানা একই। সে অনার্স ২য় বর্ষ(ইসলামের ইতিহাস ও সংস্কৃতি),কুড়িগ্রাম সরকারি কলেজে অধ্যয়নরত। তারা দ’ুজন আপন বোন।
দরিদ্র ও মেধাবী দু’বোন বাইসাইকেল পেয়ে খুবই খুশি হয়েছে। এই সাইকেলে চড়ে তারা প্রতিদিন ক্লাশ করবে বলে জানান।
উল্লেখ্য, জেলা পরিষদ থেকে প্রতিবছর প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ,অসহায় ও দুঃস্থ  মহিলাদের আতœকর্মসংস্থান সৃষ্টির জন্য সেলাই প্রশিক্ষণ ও সেলাই মেশিন প্রদান,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ল্যাপটপ বিতরণ,বেকারদের কম্পিউটার প্রশিক্ষণসহ বিভিন্ন উন্নয়নমুলক কার্যক্রম বাস্তবায়ন করছে।
 

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

ক্যাম্পাস বিভাগের জনপ্রিয় সংবাদ