• ঢাকা
  • শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৪ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

তীব্র শীতে বোয়ালমারীর সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা


Newsofdhaka24.com ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৪০ পিএম
শীত
তীব্র শীত

টুটুল বসু বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি বোয়ালমারীতে তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামায় সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠান দুদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

ফরিদপুর জেলা শিক্ষা অধিদপ্তর মাধ্যমিক শিক্ষা অধিদপ্তের নির্দেশনায় মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে উপজেলার সকল প্রাথমিক, নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক বিদ্যালয়, কলেজ মাদ্রাসা ২৪ ২৫ জানুয়ারি দুদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

উপজেলা শিক্ষা অফিস মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামায় উপজেলার সকল সরকারি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, কলেজ মাদ্রাসা দুদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

জেলা আবহাওয়া অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম জানান, সোমবার রাতে ফরিদপুরের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় দশমিক ডিগ্রি সেলসিয়াস। অবস্থা আরও দুএকদিন বিরাজ করতে পারে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ আবু আহাদ বলেন, ‘জেলা শিক্ষা কর্মকর্তার নির্দেশনায় শৈত প্রবাহের কারণে ২৪ ২৫ জানুয়ারি, বুধবার বৃহস্পতিবার এই দুদিন বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, দাপ্তরিক নির্দেশনা অনুযায়ী উপজেলার মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে। শৈতপ্রবাহের পরিস্থিতি বুঝে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

Newsofdhaka24.com / News

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ