• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

চিত্রনায়িকা শাহনূর এবার সহকারী পরিচালক


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ১৯ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:১৭ পিএম
শাহনূর
শাহনূর এবার সহকারী পরিচালক,

অভিনয়ে দীর্ঘ দুই যুগের ক্যারিয়ার চিত্রনায়িকা শাহনূরের। ১৯৯৯ সালেফাঁসির আদেশদিয়ে বাংলা সিনেমায় অভিনয় শুরু করেন।জিদ্দি সন্তান’, ‘সাহসী মানুষ চাই’, ‘কারাগার’, ‘হাজার বছর ধরে’, ‘মায়ের জন্য যুদ্ধসহ অনেক সিনেমার অভিনেত্রী শাহনূর এবার অন্য ভূমিকায়। সহকারী পরিচালক হিসেবে যাত্রা শুরু করলেন তিনি।

জানা গেছে, কয়েক দিন আগে থেকে শুরু হয়েছে ছটকু আহমেদেরআহারে জীবনসিনেমার শুটিং। সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করছেন ফেরদৌস, পূর্ণিমা, সুচরিতাসহ অনেকে। শাহনূরও অভিনয়ে আছেন। পাশাপাশি কাজ করছেন পরিচালক ছটকু আহমেদের সহকারী হিসেবে। বিষয়টি নিয়ে শাহনূর বলেন, ‘আগে ছটকু স্যারের দুটি সিনেমায় অভিনয় করেছিলাম। তাঁর সঙ্গে কাজ করার সময় মনে হয়েছে, আমি যদি তাঁর সহকারী পরিচালক হওয়ার সুযোগ পেতাম! এই ইচ্ছার কথা জানানোর সঙ্গে সঙ্গে স্যার রাজি হয়েছেন।

এর আগে অভিনয়ের পাশাপাশি বেশ কিছু নাটক প্রযোজনা করেছেন শাহনূর। তাঁর ইচ্ছা চলচ্চিত্র পরিচালনার। সে কারণেই সহকারী পরিচালক হয়ে হাত পাকাচ্ছেন অভিনেত্রী। বিষয়টি নিয়ে ছটকু আহমেদ বলেন, ‘শাহনূর মেধাবী অভিনেত্রী। পরিচালনার দিকেও তার মনোযোগ আছে। আগেও আমার সহকারী হওয়ার আগ্রহ প্রকাশ করেছিল। তবে আমার শারীরিক অসুস্থতার কারণে শাহনূরকে অপেক্ষা করতে বলেছিলাম। এবার যখন তাকে অভিনয়ের প্রস্তাব দিই, তখন সে সহকারী হওয়ার কথা পুনরায় মনে করিয়ে দেয়। তাই শাহনূরকে সুযোগটা করে দিলাম।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ