• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

বাংলাদেশের মানুষের মুখে ’বিসমিল্লাহ ও ইনশাআল্লাহ বলা ভালো লেগেছে: ইধিকা


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ০৬ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১০ পিএম
ইধিকা
ইধিকা

ডেস্ক : শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করেছেন ওপার বাংলার টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ ইধিকা পাল।প্রিয়তমাসিনেমায় ঢালিউড সুপারস্টারের নায়িকা হিসেবে অভিনয় করেছেন তিনি।

এরপরই দুই বাংলায় ব্যাপক পরিচিতি লাভ করেছেন এই নায়িকা। বিশেষ করে, ‘প্রিয়তমা ইধিকার অভিনয় প্রশংসা কুড়িয়েছে সকলের।

বিষয়টি নজরে পড়েছে কলকাতার এই অভিনেত্রীর। তাই নিজেকেবাংলাদেশের প্রিয়তমাবলেই সম্বোধন করলেন তিনি। এক সাক্ষাৎকারে ইধিকা বললেন, ‘প্রিয়তমাসিনেমায় এতটা সাফল্য পাবো সেটা হয়তো আশা করিনি। তবে এমন কিছু প্রাপ্তি আমার জন্য অসাধারণ এক অনুভূতি।

সিনেমা শুরুর আগে শাকিবের সঙ্গে ইধিকার জুটি নিয়ে কিছু বিতর্ক ছিল। বিষয়টি জানতেন এই অভিনেত্রী। ঢালিউডের শীর্ষ নায়কের সঙ্গে তাকে মানাবে কি না এমনও প্রশ্ন তৈরি হয়েছিল। ইধিকার ভাষ্য, শুরুতে কিছু সমালোচনা ছিল। কিন্তু যারা সমালোচনা করেছেন তারা তো কখনো আমাকে দেখেননি। যখন সিনেমা হলে পর্দায় অভিনয় দেখেছেন তখনই তাদের প্রতিক্রিয়া বদলেছে। এটাই খুব ভালো লাগছে আমার জন্য।

বাংলাদেশে ইধিকার প্রথম কাজ ছিল প্রিয়তমা এখানকার মানুষের আতিথিয়েতা, ভালোবাসা তাকে মুগ্ধ করেছে। বিশেষ করে এখানকার মানুষের ইনশাআল্লাহ বিসমিল্লাহ শব্দের ব্যবহার তার মনে গেঁথে গেছে।

নায়িকা বললেন, বাংলাদেশের মানুষের একটা ব্যাপার আমার ভালো লেগেছে। সেটা হচ্ছে ইনশাআল্লাহ সমস্ত কিছু ভালো হলে বলে ইনশাআল্লাহ ওইটা আমি আমার নিজের কাছে রেখে দিয়েছি। মাঝে মাঝে কোনো কিছু ভালো হলে আমিও বলে দেই ইনশাআল্লাহ আরেকটা হচ্ছে বিসমিল্লাহ তারা কোনো কাজ শুরুর আগে এটা ব্যবহার করেন। এই দুটি শব্দ আমি নিজের শব্দভাণ্ডারে যোগ করেছি।

শাকিব প্রসঙ্গে ইধিকা বলেন, শাকিব খানের ক্রেজ এবং তার সঙ্গে শুটিং দারুণ উপভোগ করেছি। তার ছবির নায়িকা বলে আমাকে এতটা সাদরে গ্রহণ করবে তা ভাবতেই পারিনি। মনে হচ্ছে আমি বাংলাদেশেরই অভিনেত্রী, সেখানকার মানুষেরই বহুদিনের পরিচিত নায়িকা।

উল্লেখ্য, আরশাদ আদনানের প্রযোজনায় রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার ছবি প্রিয়তমা পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এটির গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। ছবিটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

 

Newsofdhaka24.com / news

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ