• ঢাকা
  • শুক্রবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

সেরা লাইন আপে হতে যাচ্ছে বছরের সর্বশেষ রক কনসার্ট : বিজয় উল্লাস '২৩


Newsofdhaka24.com ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:২২ পিএম
বিজয় উল্লাস '২৩
বিজয় উল্লাস - ২৩

অত্যাচার, শোষণ, নিপীড়ন, নির্যাতন, অবজ্ঞা, অবহেলার প্রায় আড়াইশ বছর পর বাংলা ও বাংলার মানুষ যে মুক্তি পেয়েছিলো, তার ৫২তম বছরে এসে পৌঁছালেও আজ আমরা নানা অপশক্তি ও অপরাধের কাছে পরাজয়ী । এই পরাজয় থেকে জয় ছিনিয়ে আনতে প্রতিটি কিশোর - কিশোরী, তরুণ - তরুণী, যুবক - যুবতীর আত্মাকে উজ্জীবিত করার  লক্ষ্যেই বছরের সেরা এবং শেষ কনসার্ট "বিজয় উল্লাস'২৩" আয়োজন করছে 'তান-রাত ইনস্টিটিউট অব বাংলাদেশ'। জনপ্রিয়তা শীর্ষে থাকা রক ব্যান্ড আর্টসেল,  ওয়ারফেজ এর সাথে মঞ্চ মাতাতে আসছে ব্যাপক জনপ্রিয় এভোয়েড রাফা, অ্যাশেজ এবং মেঘদল। হালের জনপ্রিয় একক সংগীত শিল্পী 'প্রীতম হাসান' এর সাথে সম্ভাবনাময়ী ব্যান্ড 'ওয়ারসাইট', 'এ টি এ', 'ঐন্দ্রজালিক', 'নিভানিয়া', 'অলেখা' এবং 'ব্যান্ড হাব' -ও বিজয়ের সু্রে সুর মাতাতে আসছে 'বিজয় উল্লাস'২৩" কনসার্টে। শিক্ষার্থীদের কথা মাথায় রেখে ১৫ ডিসেম্বরে যমুনা ফিউচার পার্কে আয়োজিত হতে যাওয়া এই রকিং কনসার্টের টিকিট প্রাইস ও রাখা হয়েছে হাতের নাগালে। ব্যবস্থা করা হয়েছে অফলাইন টিকেট বুথের। পর্যাপ্ত নিরাপত্তা কর্মীর মাধ্যমে নিশ্চিত করা হচ্ছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা।

এ সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান 'তান-রাত ইনস্টিটিউট অফ বাংলাদেশ' এর প্রধান পৃষ্ঠপোষক এবং প্রধান উপদেষ্টা ড. মো. সাজ্জাদ হোসেন (সদস্য, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন) বলেন, "কেবল তরুণরাই পারে সকল অপশক্তির বিরুদ্ধে জেগে উঠে ৭১'এর বিজয় পুনরুদ্ধার করতে। তরুণদের হাতেই সত্য ও জয়ের পথ অঙ্কিত হবে এই বাংলার মাটিতে। সে পথে তরুণ সমাজকে উৎসাহিত করার লক্ষ্যেই আমাদের এই বিশাল আয়োজন। আমরা সত্য - মিথ্যা, ন্যায় - অন্যায়ের পৃথকীকরণ আর অধিকার আদায়ে সচেষ্ট হবার মেসেজ পৌঁছে দিতে চাই সকল কিশোর - কিশোরী, যুবক - যুবতীর দোরগোড়ায়।"

এই বিশাল আয়োজনের গোল্ড স্পন্সর হিসেবে থাকছে ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ - ইউ সি বি এবং ইউ এসে সি আই।
" বিজয় উল্লাস'২৩" - এর সকল বিস্তারিত জানতে ভিজিট করুন ফেসবুক ইভেন্ট পেইজ : https://www.facebook.com/share/fAAmCJQ4J9jmHuyh/?mibextid=9VsGKo

Newsofdhaka24.com / News

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ