• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ঢাকায় বইছে ঝড়ো হাওয়া, ১২৫ মিলিমিটার বেগে বৃষ্টি


Newsofdhaka24.com ; প্রকাশিত: সোমবার, ২৪ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:১৩ পিএম
ঢাকা
ঢাকায় বইছে ঝড়ো হাওয়া,

ঘূর্ণিঝড় শীতলাং এর অগ্রগতি অংশ হলো রংপুর বিভাগ ছাড়া সারাদেশে ভারী থেকে অতি ভারী বৃষ্টি বর্ষণ হচ্ছে। রবিবার ২৩ অক্টোবর থেকে ঢাকার আকাশ মেঘে ঢাকা ছিল রাত থেকে বৃষ্টি শুরু হয়েছিল। তবে সোমবার ২৪ অক্টোবর সকাল থেকে শুরু করে ঢাকায় টানা বৃষ্টি হচ্ছে এবং গরমে ঢেকে আছে আকাশ একই সাথে বইছে ঝড়ো হাওয়া।

বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, ২৪ ঘন্টায় ১২৫ মিলিমিটার বৃষ্টি বর্ষণ হয়েছে। বিভিন্ন এলাকায় জলাবদ্ধের সৃষ্টি হয়েছে।

একই সাথে সোমবার সন্ধ্যার পর থেকে ঢাকায়ও বইছে তুমুল ঝড় হাওয়া। রাজধানী ঢাকার পূর্ব ও উত্তর-পূর্ব দিক থেকে ঘন্টায় ১৫ থেকে ২০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে যা দমকায় ৫০ থেকে ৬০ কিলোমিটার পর্যন্ত বাড়তে পারে। 

মঙ্গলবার ২৫ অক্টোবর ঢাকা রাজশাহী ময়মনসিং খুলনা চট্টগ্রাম বরিশাল ও সিলেট বিভাগের বেশিরভাগ স্থানে এই বৃষ্টি অব্যাহত থাকবে। রোববার সন্ধ্যা থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত সবচেয়ে বেশি ২৯৪ মিলিমিটার বৃষ্টি হয়েছে পটুয়াখালীর খেপুপাড়া অঞ্চলে।

ঘূর্ণিঝড় সিত্রাং সোমবার মধ্যরাতে বা মঙ্গলবার ভোলার কাজ দিয়ে বরিশাল চট্টগ্রাম উপকূল অতিবাহিত করে যেতে পারে যে বলে জানিয়েছে সংস্থাটি।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

রাজধানী বিভাগের জনপ্রিয় সংবাদ