• ঢাকা
  • বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ফরিদপুরের ভাঙ্গায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরনে নিহত ৭


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ২৫ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:২৩ পিএম
সিলিন্ডার বিস্ফোরনে নিহত
ভাঙ্গায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরনে নিহত ৭

ফরিদপুর জেলার ভাংগা থানার মালিগ্রাম ফ্লাইওভার ব্রিজের উপরে ঢাকা থেকে ভাঙ্গা যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে সিলিন্ডার বিস্ফোরণের ফলে অ্যাম্বুলেন্সটিতে আগুন ধরে যায়। দূর্ঘটনার ফলে ঘটনাস্থলেই ৭ জন মারা যায় এবং গাড়ী চালককে আহত অবস্থায় ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে ০২ জন শিশু, ০৩ জন নারী ও ০২ জন পুরুষ প্রাথমিক ভাবে এই বিষয়টি নিশ্চিত করেছে হাইওয়ে পুলিশ । তাদের সকলেই বোয়ালমারী উপজেলার একই পরিবারের সদস্য। তারা ঢাকায় চিকিৎসা শেষে বাড়ী ফিরছিলেন।

 

ফরিদপুরের ভাঙ্গায় অ্যাম্বুল্যান্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত সাতজনই বোয়ালমারী উপজেলার একই পরিবারের সদস্য। শনিবার বেলা ১১টার দিকে ভাঙ্গা উপজেলার মালিগ্রাম এলাকায় ফ্লাইওভারের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের বাড়ি বোয়ালমারী উপজেলার ফেলাননগর গ্রামে বলে নিশ্চিত করেছেন ইউএনও মোশারেফ হোসাইন ও ওসি মুহাম্মদ আব্দুল ওহাব।

নিহতরা হলো ওই গ্রামের সৌদিপ্রবাসী আজিজার শেখের স্ত্রী তাসলিমা বেগম (৫০), তার বড় মেয়ে ও শেখর ইউনিয়নের মাইটকুমড়া গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী কমলা পারভীন (৩২), কমলা পারভীনের বড় ছেলে আরিফ (১৩), মেজো ছেলে হাসিব (৮), কন্যা হাফসা (২) এবং তাসলিমার মেজো মেয়ে পার্শ্ববর্তী উপজেলা আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়নের কুচিয়াগ্রামের সেনা সদস্য মাহামুদুল হাসান রনির স্ত্রী বিউটি পারভীন (২৭), বিউটি পারভীনের ছেলে মেহেদী (১০)।

 

Newsofdhaka24.com / News

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ