• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের গাছের ডালের আঘাতে বৃদ্ধের মৃত্যু


Newsofdhaka24.com ; প্রকাশিত: শুক্রবার, ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৫ পিএম
বৃদ্ধ
বৃদ্ধের মৃত্যু ,

রুহুল আমিন বাবুল কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ কোম্পানীগঞ্জে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের গাছের ডালের আঘাতে জয়নাল মিয়া(৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ১১ আগস্ট বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে ইসলামপুর পশ্চিম ইউনিয়নের নভাগী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জয়নাল মিয়া ওই গ্রামের আব্দুল আজিজের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার আসরের নামাজের পর জয়নাল মিয়ার দখলে থাকা একটি গাছের ডাল জোরপূর্বক কেটে প্রতিবেশী মিরাজ উদ্দিন তার মাছের ফিসারীতে দিচ্ছিলেন।

এনিয়ে জয়নাল মিয়ার ছেলে ও মিরাজ উদ্দিনের মধ্যে তর্কাতর্কির সৃষ্টি হয়।এরই মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ঘটনাস্থলে জয়নাল মিয়া উপস্থিত হয়। তারপর জয়নাল মিয়া ও মিরাজ উদ্দিন এর মধ্যে বাকবিতণ্ডা শুধু হলে ঘটনার একপর্যায়ে মিরাজ উদ্দিন ক্ষিপ্ত হয়ে গাছের ডাল দিয়ে জয়নাল মিয়াকে স্ব জোড়ে আঘাত করলে সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়েন জয়নাল মিয়া।

পরে পরিবারের লোকজন তাকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, মৃত্যুর আগে প্রতিপক্ষের সাথে জয়নালের বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ