• ঢাকা
  • শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে নিউজঅবঢাকা এর শোক প্রকাশ


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ০৬ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫১ পিএম
সাংবাদিক পীর হাবিবুর রহমানের

দেশ বরেণ্য সাংবাদিক ডিআরইউয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অনলাইন নিউজ পোর্টাল নিউজঅবঢাকা।

নিউজ অব ঢাকা এর পক্ষ থেকে শোক বার্তায় পোর্টালটির সম্পাদক শরিফুল ইসলাম মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সম্পাদক আরো বলেন, আমরা একজন বড় মাপের লেখক কে হারিয়েছি তিনি একজন দায়িত্বশীল সাংবাদিক ও কলাম লেখক ছিলেন। তার লেখায় দেশ ও জাতি অনেক উপকৃত হয়েছেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক পীর হাবিবুর রহমান শেষনিঃশ্বাস ত্যাগ করেন মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

এছাড়াও আজ রবিবার বেলা ১১ টা থেকে সাড়ে বারোটা পর্যন্ত সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে তার মরদেহ। পরবর্তীতে বাদ জোহর প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ ঢাকা রিসোর্ট ইউনিটে নেয়া হবে। বেলা তিনটার সময় তার প্রিয় বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে নেয়া হবে।

সোমবার দুপুর বারোটায় সুনামগঞ্জ পৌর শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন জানানো হবে পীর হাবিবুর রহমানের মরদেহ। এবং সুনামগঞ্জ কেন্দ্রীয় মসজিদ নিজ গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার পাশে দাফন করা হবে পীর হাবিবুর রহমান কে।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

বিভাগের জনপ্রিয় সংবাদ