• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাস্তির অনশন।


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ০৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৬ পিএম
বিয়ে
বিয়ের দাবিতে ভাস্তির অনশন

আকাশ রহমান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ- রুহিয়ায় বিয়ের দাবিতে প্রেমিক চাচার বাড়িতে প্রেমিকা ভাস্তির অবস্থান। জানা যায়, রুহিয়া থানাধীন ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন কাশলগাঁও ডাঙ্গিপাড়া গ্রামের  আব্দুর রহমানের রুহিয়া উচ্চ বিদ‌্যালয়ের নবম শ্রেণীতে পড়ুয়া কন‌্যা হাসান(২৪) এর বাড়িতে অনশন। 

প্রেমিকা জানান, দীর্ঘ তিন বছর থেকে তাদের ভালোবাসার সম্পর্কের মধ‌্যে কয়েকবার শারীরিক সম্পর্কও হয়েছে। সেই দাবিতে প্রেমিকা অদ‌্যরাত ০৩:০০ টায় প্রেমিকের বাড়িতে অবস্থান করে। তিনি আরো বলেন হাসানকে না পেয়ে আত্মহত‌্যা করবে বলে নিশ্চিত করেন।

প্রেমিকার পিতা আব্দুর রহমান সংবাদ মাধ‌্যমকে জানান, যেদিন ঘটনা ঘটে সেদিন আমি বাড়িতে ছিলাম না। তাছাড়াও তাদের সম্পর্ক মেনে নেওয়ার মত নয়। আমি আমার মেয়েকে আনতে গিয়েছিলাম সে আমার সাথে আসেনি। আমার মেয়ে বলে আমি ও আমার স্ত্রী নাকি ওর বাবা মা নয়। আমি একায় এর কোন সঠিক সিদ্ধান্ত নিতে পারছিনা সকলেই বসে সিদ্ধান্ত গ্রহণ করব।

এ বিষয় প্রেমিক হাসানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে সে সংবাদ মাধ‌্যমকে জানান বড়ভাই আসাদুজ্জামান মানিক ভাই ওরাই বলতে পারবে বলে কল লাইনটি কেটে দেন। প্রেমিক হাসানের পিতা সমির উদ্দীনের সাথে কথা বললে তিনি জানান,আমার মেয়ের কেবল নবম শ্রেণিতে পড়াশোনা করতেছে বিয়ের বয়স হয়নি এখনো, ছেলের সাথে সম্পর্ক টা ঠিক না আমাদের, ছেলে আমার চাচাতো ভাই হবে,  আমার মেয়ের সম্পর্কে চাচা হবে আর এটা কেমন করে সম্ভব।তার পরেও  আমরা বসে আলোচনার মাধ‌্যমে সিদ্ধান্ত নিব।

এ বিষয়ে ২০নং রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম‌্যান অনিল কুমার সেন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি কল রিসিভ করেন নি।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ