• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

সন্তানের সামনে বাসচাপায় মায়ের মৃত্যু


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ০৯ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৮ এএম
বাস

রাজধানীর গুলশান এলাকার শাহজাদপুরে মায়ের হাত ধরে রাস্তা পার হওয়ার সময় সন্তানের সামনে বাসের চাকায় চাপা পড়ে মারা নিহত হয়েছেন। এবং আহত হয়েছেন ১০ বছর বয়সী মেয়ে।.

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) শাহজাদ পুর বাসতলা প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আহত সন্তান জোয়াফিয়া জাকির মাইশাকে মগবাজার রাশমণো হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং চিকিৎসাধীন অবস্থায় আছেন।.


গুলশান থানার ওসি আবুল হাসান জানিয়েছেন, গতকাল দুপুরে রাজধানীর শাহজাদপুরে এলাকায় বৈশাখী পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে রোকেয়া বেগম (৩৮) নামে এক নারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।.

ঘটনাস্থল প্রত্যক্ষদর্শীর পুলিশকে জানিয়েছেন, রোকিয়া বেগম তার সন্তানের হাত ধরে রাস্তা পার হচ্ছিলেন। এমন সময় বেপরোয়া গতিতে বৈশাখী পরিবহনের একটি বাস রকেয়া বেগম কে পিসে হত্যা করে। ঘটনার পরপরই বাসটি জব্দ করেছে পুলিশ। তবে পালিয়ে গিয়েছে চালক। পরিবার নিয়ে তিনি দক্ষিণ বাড্ডা বসবাস করতেন তার স্বামীর নাম জাকির হোসেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সরোয়ারদি মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।.

অন্যদিকে শনিবার রাতে অ্যাম্বুলেন্সের ধাক্কায় রিকশাচালক হাসান মিয়া গতকাল রাত আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গিয়েছেন।  
হাসান মিয়া গার্মেন্টস শ্রমিকের পাশাপাশি রিকশা চালাতেন।.

 শনিবার রাতে উত্তর-পশ্চিম থানার ১০ নম্বর সেক্টরের পশ্চিম খামারপাড়া এলাকায় একটি অ্যাম্বুলেন্স বিপরীত দিক থেকে এসে তার রিকশা উল্টে দেয় তাতে গুরুতর আহত হয়।. .

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

রাজধানী বিভাগের জনপ্রিয় সংবাদ