• ঢাকা
  • বুধবার, ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

কুড়িগ্রামে মাস ব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ১৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৭ এএম
শিল্প ও বাণিজ্য মেলা শুরু
শিল্প ও বাণিজ্য মেলা

কুড়িগ্রাম প্রতিনিধি : ১৭-০৫-২০২২
    কুড়িগ্রামে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে জেলা আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত মাস ব্যাপী পুনাক শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় ফিতা কেটে মেলার উদ্বোধন করেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য মো. পনির উদ্দিন আহমেদ। 

পরে পুলিশ সুপার পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক এমপি, প্রশাসক জেলা পরিষদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাফর আলী, কুড়িগ্রাম-২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আব্দুল মোত্তাকিম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. শহীদুল্লাহ লিংকন প্রমুখ। 

পরে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা আমন্ত্রিত অতিথিদেরকে নিয়ে বিভিন্ন পণ্য নিয়ে সাজানো স্টলগুলো পরিদর্শন করেন। এসময় আকাশ জুড়ে আতশবাজীর খেলা ও মেলা প্রাঙ্গনে মনোমুগ্ধকর পানির ফোয়ারার প্রদর্শনী দর্শকদের মন কেড়ে নেয়।
    মাস ব্যাপী মেলায় নিত্য প্রয়োজনীয় পোষাক ও প্রসাধনী, শিশুদের জন্য বিনোদনমূলক উপকরণ ও বাহারী খাবারের হোটেলের পসরা সাজিয়ে মেলাটিকে আকর্ষণীয় করা হয়েছে। সারাদিনের কাজের শেষে একটু বিনোদন ও কেনাকাটার জন্য এই মেলার আয়োজন বলে আয়োজকরা জানিয়েছেন। এছাড়াও প্রতিদিন সন্ধ্যায় মেলা প্রাঙ্গনে থাকছে দেশের নামকরা শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ