• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

রুহিয়ায় রাজকীয় ভাবে পুলিশ সদস্যকে অবসরকালীন বিদায়


Newsofdhaka24.com ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০৩ পিএম
রুহিয়া

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার এক প্রবীণ পুলিশ সদস্যকে রাজকীয় ভাবে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (১১/০৮/২২) বিকেলে রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানার কার্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে পুলিশ সদস্য আব্দুল ওয়াদুদ প্রধান কে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। 

পুলিশ সদস্য ওয়াদুদ প্রধান ১৯৮৩  সালে বাংলাদেশ পুলিশে যোগদান করে বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি২০০৪   সালের ২৫ শে ফেব্রুয়ারী মাসে   রুহিয়া থানায় যোগদান করেন। দীর্ঘ ১৮ বছর তিনি রুহিয়া থানায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন এবং আজ তিনি  চাকরি জীবনের সমাপ্তি করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানার সভাপতিত্বে  বক্তব্য রাখেন অত্র থানার ওসি তদন্ত শহিদুর রহমান,  এস আই আবু বক্কর সিদ্দিক এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন এস আই সজল ইসলাম, এস আই আব্দুল আলীম,এ এস আই মিজানুর রহমান প্রমূখ। 

এ সময় বক্তারা বলেন,  পুলিশ সদস্য ওয়াদুদ প্রধান একজন সৎ ও নিষ্ঠাবান ছিলেন,  তিনি তার দায়িত্ব নিয়ে কোন দিন অবহেলা করেন নি।

সভাপতির বক্তব্যে রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা বিদায়ী পুলিশ সদস্যের মঙ্গল কামনা সহ কৃতকার্যের ভূয়সী প্রশংসা করেন। সংবর্ধনা অনুষ্ঠানে রুহিয়া থানার সকল পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

এই সময়ে রুহিয়া থানার পক্ষ অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল ওয়াদুদ প্রধানকে সম্মাননা স্মারক প্রদান করেন এবং তার নিজের ও স্বপরিবারের জন্য বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন অফিসার ইনচার্জ সোহেল রানা। 

শেষে জাকজমক ভাবে সাজানো রুহিয়া থানার পুলিশের ভ্যানে করে অবসরপ্রাপ্ত পুলিশ আব্দুল  ওয়াদুদ প্রধানকে থানা চত্বর হতে বাসা পযর্ন্ত পৌঁছে  দিয়ে আসে রুহিয়া থানার অফিসার ইনচার্জ সহ অন্যান্য পুলিশ সদস্যগন।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ