• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

দুর্নীতির বিরুদ্ধে ন্যাপে প্রতীকী অনশন


Newsofdhaka24.com ; প্রকাশিত: শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৬ এএম
nap

Sayeda Rimi Kobita,.

আজ ১৩ জানুয়ারি সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে প্রগতিশীল ন্যাপ এক প্রতীকী অনশন কর্মসূচী পালন করে। ঘুষ- দুর্নীতি --অনিয়ম বন্ধ এবং অর্থ পাচারকারীদের নামের তালিকা প্রকাশ সহ সর্বোচ্চ বিচারের দাবীতে এই প্রতীকী অনশন কর্মসূচী পালিত হয়। উক্ত কর্মসূচীর সভাপতিত্ব করেন মাওলানা ভাসানীর নাতি এবং প্রগতিশীল ন্যাপ এর কেন্দ্রীয় আহবায়ক পরশ ভাসানী।.

এই সময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক মনিরুল হাসান মনির, মৌসুমী দেওয়ান মিনু, খন্দকার ফরহাদ হোসেন, কেন্দ্রীয় সদস্য মাইনুল হাসান, মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য সচিব কেয়া রেবেকা, বিপ্লবী ছাত্র ইউনিয়নের প্রধান সমন্বয়কারী নাজমুল হোসেন রিফাত, সমন্বয়ক অমর কৃষ্ণ দাস, প্রীতম পোদ্দার সহ প্রমুখ। করোনা কালীন অমিক্রন রোধে সরকারি প্রজ্ঞাপনের ভিত্তিতে বেলা ১১'৩০ টার দিকে স্থানীয় পুলিশ সদস্যদের অনুরোধে কর্মসূচী ভঙ্গ করা হয়।.

.

প্রতীকী অনশন কর্মসূচী চলাকালীন কেন্দ্রীয় আহবায়ক পরশ ভাসানী সাক্ষাৎকারে বলেন, বাংলাদেশের যেসব সেবা প্রতিষ্ঠানের প্রতি মানুষ যত বেশি নির্ভরশীল, অনিয়ম-দুর্নীতি সেখানে তত বেশি। আমরা উদ্বেগের সঙ্গে লক্ষ করছি যে যখনই দুর্নীতির অভিযোগ উঠে তখন তাকে নাকচ করে দেওয়াটা ক্ষমতাসীনদের রুটিন কাজ হয়ে পড়েছে। এটি যে শুধু আওয়ামী লীগ সরকারের আমলে ঘটেছে তা নয়। বিএনপিও একই রকম প্রতিক্রিয়াদেখাত। আমরা এর অবসান চাই। অবিলম্বে সকল দুর্নীতিবাজ ও অর্থ পাচারকারীদের নামের তালিকা প্রকাশ সহ সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে।.

.

Newsofdhaka24.com / Sayeda Rimi Kobita

রাজধানী বিভাগের জনপ্রিয় সংবাদ