• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ইলিয়াস কাঞ্চন সভাপতি ও জায়েদ খান সাধারণ সম্পাদক নবনির্বাচিত


Newsofdhaka24.com ; প্রকাশিত: শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪২ পিএম
ইলিয়াস কাঞ্চন
ইলিয়াস কাঞ্চন সভাপতি ও জায়েদ খান সাধারণ সম্পাদক,

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি জয়লাভ করেছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। শনিবার ২৯ জানুয়ারি ভোর চারটার দিকে এই ফলাফল ঘোষণা করা হয়েছে।


এই নির্বাচনে ইলিয়াস কাঞ্চন জয়লাভ করে পেয়েছেন ১৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট।

জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পেয়েছেন ১৬৩ ভোট। এছাড়া সহ-সভাপতি পদে ১৯১ ভোট পেয়ে মাসুম পারভেজ রুবেল মনোনয়ন পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ১১২ বোর্ড ও রিয়াজ আহমেদ ১৫৬ ভোট পেয়েছেন। 

সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক ২১২ ভোট পেয়েছেন তাঁর প্রতিদ্বন্দ্বীই সুব্রত পেয়েছেন ১২৭ ভোট।

এছাড়াও শাহানুর সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন তিনি পেয়েছেন ১৮৪ ভোট নিকটতম প্রতিদ্বন্দ্বী আলেকজান্ডার বো পেয়েছেন ১৫৫ ভোট।

সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামুনুল ইমন 203 ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন পেয়েছেন ১৩৬ ভোটের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী নির্বাচিত ২০৫ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী নিরব হসেন ১৩৪ ভোট পেয়েছেন।

কোষাধক্ষ্য পদে ১৯৩ ভোট প্রতিদ্বন্দ্বী ১৪৬ ভোট। এছাড়াও কার্যকরী পদ্ধতি পরিষদ সদস্য পদে নির্বাচিত ১১ প্রার্থী হলেন অমিত হাসান-২২৭, অরুনা বিশ্বাস-১৯২ অঞ্জনা সুলতানা-২২৫, ফেরদৌস-২৪০, মৌসুমী-২২৫, রোজিনা-১৮৫,  চুন্নু- ২২০, জেসমিন-২০৮, আলীরাজ-২০৩ সুচিত্রা-২০১, কেয়া-২১২ ভোট পেয়েছেন।

এবারে শিল্পী সমিতিতে ভোটার সংখ্যা ছিল ৪২৮ জন। ভোটে অংশগ্রহণ করেছিলেন ৩৫৬ জন। তন্মধ্যে ৩৫৫ টি বৈধ হয়েছে এবং বাতিল হয়েছে ১০ টি।

Newsofdhaka24.com / Sanjida Akter

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ