• ঢাকা
  • শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

বেগম জিয়া অবশ্যই বীর মুক্তিযুদ্ধা: মির্জা ফখরুল


Newsofdhaka24.com ; প্রকাশিত: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৫ এএম
BNP
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

 

বর্তমান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম জিয়া মুক্তিযোদ্ধা হবেন না তোকে মুক্তিযোদ্ধা হবেন। যারা পাকিস্তানিদের কাছে আত্মসমর্পণ করেছিল আর ভারতে পালিয়ে গিয়েছিল তারা মুক্তিযোদ্ধা হবে? তিনি তার যোগ্যতা দ্বারা সাধারণ জনগণের কাছে স্থান দখল করে নিয়েছেন।

বৃহস্পতিবার বিকালে বিএনপি'র চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে ঠাকুরগাঁওয়ে পাবলিক লাইব্রেরী মাঠে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে এসব কথা তুলে ধরেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির মহাসচিব আরো বলেন, খালেদা জিয়াকে মুক্তি যুদ্ধা বলার কারণে অনেকে হয়তো হাসাহাসি করছেন, বাস্তবে সেদিন শহীদ জিয়ার স্বাধীনতার ঘোষণা করেছিলেন সেই দিন বেগম জিয়া সেনাবাহিনীর ক্যাম্পে তারিক জিয়া ও কোকো কে নিয়েছিলেন। এবং সেদিন বলেছিলেন তোমরা অধিনায়ক এর অনুমতি ছাড়া কেউ আত্মসমর্পণ করবে না।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও জানিয়েছেন, বিএনপি'র সঙ্গে ভোটের না পারার কারণে আইন-শৃঙ্খলা বাহিনীর মাধ্যমে দলের নেতাকর্মীদের আটক করে রাতের আঁধারে ভোট করে বর্তমানে সরকার ক্ষমতা দখল করে আছেন। সাধারণ জনগণের সাথে এই সরকারের কোনো সংযোগ নেই।

বিএনপি'র ৩৫ লাখ নেতাকর্মীর নামে মিথ্যা মামলা করা হয়েছে এবং ৫০০ নেতা-কর্মীকে গুম করা হয়েছে।

সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব দুলু এবং সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সম্পাদক কামরুজ্জামান রতন, জেলা বিএনপি'র সভাপতি তৈমুর রহমান প্রমুখ।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ