• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ফরিদপুর ২ আসন এর মনোনয়ন ফরম কিনলেন জামাল হোসেন মিয়া


Newsofdhaka24.com ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৬ পিএম
জামাল
জামাল হোসেন মিয়া,

জাহিদ এইচ মোল্লা : (ফরিদপুর)

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ফরিদপুর-২ (নগরকান্দা ও সালথা) আসন থেকে নির্বাচন করতে চান নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জামাল হোসেন মিয়া। এজন্য তিনি আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন। রোববার (১৯ নভেম্বর) সকাল ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। মনোনয়ন ফরম সংগ্রহের পর গণমাধ্যমকর্মীদের জামাল হোসেন মিয়া বলেন, আমি ফরিদপুর-২ (নগরকান্দা ও সালথা) আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। আজকে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।

আমি ছাত্রলীগ করেছি, ফরিদপুর জেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছি। দক্ষিণবঙ্গের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের নেতৃত্ব দিয়েছি। আমি যুবলীগের কেন্দ্রীয় নেতা ছিলাম। এখন আমি নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছি। তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায় আমার পরিবারের ওপর অনেক অত্যাচার-নির্যাতন হয়েছে, অনেক হামলা-মামলার শিকার হয়েছি। আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমার বাবা মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন।

তিনি জন্মলগ্ন থেকে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ করে মৃত্যু অবধি আওয়ামী লীগের আদর্শ থেকে বিচ্যুত হননি। আমি জন্ম সূত্রে আওয়ামী লীগ করি। আমি বিশ্বাস করি, নেত্রী আমাকে মূল্যায়ন করবেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী তৃণমূলের সঙ্গে যার সম্পর্ক রয়েছে, যারা ত্যাগী, আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে যার সম্পর্ক রয়েছে, তাদের মূল্যায়ন করেন। আমি নগরকান্দা-সালথার জনগণের ভাগ্য উন্নয়নের জন্য সর্বদা কাজ করে যাচ্ছি। আমি বিশ্বাস করি নেত্রী আমাকে মনোনয়ন দেবেন। আমি যদি মনোনয়ন পাই, ইনশাআল্লাহ এ আসন বিপুল ভোটের মাধ্যমে প্রধানমন্ত্রীকে নগরকান্দা-সালথার জনগণ উপহার দেবে।

Newsofdhaka24.com / News

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ