• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

সালথা উপজেলা কৃষক লীগের পুর্নাঙ্গ কমিটি অনুমোদিত হল


Newsofdhaka24.com ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২২ পিএম
কৃষক লীগ
সালথা উপজেলা কৃষক লীগ

 

জাহিদ হোসেন মোল্লা: সালথা প্রতিনিধিঃ
বাংলাদেশ কৃষকলীগ সালথা উপজেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।(২৯ জুলাই) শুক্রবার সকাল ১০ টায় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির নিজ বাড়ি রসুলপুর হামিদ মঞ্জিলে এই কমিটি অনুমোদন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে । এসভায় সভাপতিত্ব করেন সালথা উপজেলা কৃষক লীগের সভাপতি সেলিম মোল্লা।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয় সংসদ উপনেতা সৈয়দ সাজেদা চৌধুরী এমপির রাজনৈতিক প্রতিনিধি  জননেতা শাহাদাব আকবর লাবু চৌধুরী, অনুষ্টানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন। ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহীদুল ইসলাম, উদ্বোধনী বক্তব্য রাখেন ফরিদপুর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস লক্ষণ ,অনুষ্ঠান পরিচালনা করেন সালথা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আমিন খন্দকার, সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

নবগঠিত কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ডাঃ আঃ রাজ্জাক,বছির মাতুব্বর, আঃ রহিম মাতুব্বর, আকরামুজ্জামান শেখ, মোজাম্মেল হোসেন এবং যুগ্ম-সাধারন সম্পাদক হলেন বেলায়েত হোসেন , দেলোয়ার মোল্যা, সাংগঠনিক সম্পাদক, আবুল কালাম আজাদ, আক্তারুজ্জামান,অর্থ সম্পাদক, নুরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক, মো: নুর আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিব মাতুব্বর, দপ্তর সম্পাদক নুর আলম মিয়া, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক, বীর মুক্তিঃ বাচ্চু মাতুব্বর. সমবায় বিষয়ক সম্পাদক মোঃ কাদের মোল্যা, কুটির শিল্প বিষয়ক সম্পাদক ফয়েজ আলী, স্বাস্থ্য ও পরিবার কল্যান বিষয়ক সম্পাদক ডাঃ বিকুল হোসেন, কৃষি পন্য ও ফসল বিষয়ক সম্পাদক জালাল মাতুব্বর,কৃষি ঋণ ও পুর্ণবাসন বিষয়ক সম্পাদক হানিফ মাতুব্বর, পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক রেজাউল করিম. বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোছাঃ সামসুন নাহার, কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ শিলা আক্তার, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মোঃ জাফর শেখ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ হেলাল মুন্সী , সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-আইন বিষয়ক সম্পাদক লিটন কাজী,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ গোলাম মোস্তফা,সহ- প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক মোঃ ছায়েম মোল্যা, সহ-দপ্তর সম্পাদক শ্রাবণ হাসান, , সহ-মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ সাবানা বেগম কার্যনির্বাহী সদস্যরা হলেন, হারুন ফকির, শাহজাহান মোল্যা, মোশাররফ হোসেন, ইয়াদ আলী, লুৎফর মোল্যা, আমির আলী মোল্যা, ওহাব মোল্যা, জাকির হোসেন, রুবেল মিয়া, সেকেন মাতুব্বর চৌঃ মাসুদ আলী সিঃ (লুলু), টিটুল মিয়া, কাদের ফকির, রওশন মুন্সী, জিন্নাহ খান, হবি মাতুব্বর, মোঃ হোসেন মৃধা, মজনু মোল্যা, আব্দুল হক মাতুব্বর, মোঃ বাদশা মাতুব্বর, সঞ্জয় ইন্দ্র, ইছাহাক মিয়া, ফেলু মাতুব্বর, মোঃ সাহেব খান, কেসলু মুন্সী কে কার্যকরী সদস্য করে সালথা উপজেলাক কৃষকলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি জননেতা শাহদাব আকবর লাবু চৌধুরী বলেন, সালথা,নগরকান্দা আওয়ামী লীগ কে সুসংগঠিত করার উদ্দেশ্য যতগুলো আওয়ামী অঙ্গ সংগঠন রয়েছে এক এক করে সবগুলোই অনুমোদন দেওয়া হবে। যাতে করে আগামী জাতীয় সংসদ নির্বাচন এ সকলে মিলে ঐক্য বদ্ধভাবে আবারও এই আসনে আওয়ামী লীগ বিজয়ী হবে ইনশাআল্লাহ।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ