• ঢাকা
  • মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

ভালোবাসা হলো আইসক্রিমের মতন তুলনা করলেন: মাহিয়া মাহি


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:২৩ পিএম
mahi
জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি ভালোবাসার মর্মার্থ গভীরভাবে উপলব্ধি করেছেন। চলতি বছরই সাবেক স্বামী সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী পারভেজ মাহমুদ  অপুর সাথে বিবাহ বিচ্ছেদ হয়, তার ফলে তিনি আরো বেশি উপলব্ধি করতে পেরেছেন ভালোবাসার বিষয়টি। .

পরবর্তীতে তিনি জীবনসঙ্গিনী হিসেবে অন্য আরেকজন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকার কে বিয়ে করেছেন মাহিয়া মাহি।.

কিছুদিন ধরে প্রতিমন্ত্রীর সঙ্গে কিছু ফোনালাপ তার বিগত দিনের ফাঁস হয়ে যায়। তখন তিনি ওমরার উদ্দেশ্যে দেশের বাহিরে ছিলেন। ওমরা শেষে দেশে ফিরে আবার নতুনভাবে শুরু করছেন সবকিছু। ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে ও।.

আজ বুধবার ২৯ ডিসেম্বর ডিজের ফেসবুকে একটি ছবি সহ ভালোবাসার বিশেষ উদাহরণ দিয়েছেন মাহি। সেইখানে এই জনপ্রিয় নায়িকা ভালোবাসা নিয়ে নিজের অভিজ্ঞতা সম্পর্কে কিছু বর্ণনা করেছেন।.

মাহিয়া মাহি তার পোস্টে বলেছেন, ".

ভালোবাসাটা একটা আইসক্রিমের মতন। নির্দিষ্ট টেম্পারেচারে না রাখলে গলে যাবে নষ্ট হয়ে যাবে গলে যাওয়ার পর আবার যতই সেই আগের মতো টেম্পারেচারে রাখা হোক না কেন আইসক্রিমটা তার আগের রূপ আর ফিরে পাবে না।".


কত কোটি ভালোবাসা নষ্ট হয়ে যায় শুধুমাত্র তোমাকে তো আমি পেয়ে গেছি আর যত্ন করে কি হবে এই চিন্তাধারার মাধ্যমে।.

তিনি আরো জানিয়েছেন আপনার কপালে তার পছন্দের জন্য আগের মতো রোজ একটা লাল টিপ পড়া অথবা তার সেই আগের রোজ একটা করে আপনাকে লাল গোলাপ দেয়ার অভ্যাস টা বহাল রাখার কারণ এটা একটা অদৃশ্য যত্ন। আপনি হয়তো জানবেন না অথবা বুঝবেন না কিন্তু এই ছোট ছোট স্বপ্ন গুলো আপনাদের মৃত্যু পর্যন্ত একসাথে রাখার জন্য যথেষ্ট।. .

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ