• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

কোম্পানীগঞ্জে ঘরের চালে কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে শ্রমিকের মৃত্যু


Newsofdhaka24.com ; প্রকাশিত: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫২ পিএম
কোম্পানীগঞ্জে
ঘরের চালে কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে শ্রমিকের মৃত্যু

রুহুল আমিন বাবুল কোম্পানীগঞ্জ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার শাহ আরেফিন বাজারে ঘরের চালে কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকের নাম অহিদ মিয়া (৪৫)। সে বাহাদুরপুর গ্রামের দানা মিয়ার পুত্র।

২৬ এপ্রিল বুধবার সকাল ১০টার সময় শাহ আরেফিন বাজারের হুমায়ুন ডাক্তারের ঘরের চালে দিনমজুরের কাজ করতে গিয়ে এই দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, হুমায়ুন ডাক্তারের ঘরের চালে কাজ করতে অহিদ মিয়া চালে উঠেন। চালের উপর দিয়ে বিদ্যুতের মেইন লাইন টানা ছিল। অহিদ মিয়া ঘরের উপরে থেকে চাল খোলার সময় বিদ্যুতের মেইন লাইনের সাথে স্পর্শ হয়। এসময় অহিদ মিয়া বিদ্যুতের লাইনে আটকা পড়ে মৃত্যুবরন করে। পরে উপস্থিত জনতা তাকে বাশের লাঠি দিয়ে উপর থেকে নামিয়ে আনেন। দিনমজুর অহিদ মিয়ার ৫ ছেলে ও এক মেয়ে রয়েছে।

কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুৎ এর ডিজিএম মৃণাল কান্তি চৌধুরী জানান, ঘরের কাজ করার আগে ঘরের মালিক আমাদেরকে অবগত করলে আমরা বিদ্যুৎ লাইন বন্ধ করে দিতাম। ঘরের মালিক আমাদেরকে জানাননি। বিদ্যুতের তারের পাশে কাজ করার সময় বিদ্যুৎ অফিস কর্তৃপক্ষকে অবহিত করার জন্য তিনি সবাইকে অনুরোধ জানান। কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় জানান, শাহ আরেফিন বাজারে বিদ্যুৎপৃষ্ঠে একজনের মৃত্যুর খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Newsofdhaka24.com / News

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ