• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে প্রেসক্লাব বোয়ালমারী’র নানা আয়োজন


Newsofdhaka24.com ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩২ পিএম
১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন
১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে নানা আয়োজন,

বোয়ালমারী প্রতিনিধিঃ

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকীতে প্রেসক্লাব বোয়ালমারী পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও কেক কাঁটাসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। প্রেসক্লাব বোয়ালমারী’র সভাপতি, বোয়ালমারী বার্তা সম্পাদক ও প্রকাশক অ্যাড. কোরবান আলীর নেতৃত্বে সকাল পৌনে ৯টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবার ও স্বাধীনতা যুদ্ধে নিহত শহীদ সকলদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে প্রেসক্লাব বোয়ালমারী’র আয়োজনে সাপ্তাহিক বোয়ালমারী বার্তা কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব বোয়ালমারী’র সভাপতি অ্যাড. কোরবান আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আব্দুর রশিদ। সভায় আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কেএম জহুরুল হক, প্রেসক্লাব বোয়ালমারী’র যুগ্ম-সাধারণ সম্পাদক আমীর চারু বাবলু, নির্বাহী সদস্য মিজান-উর-রহমান, সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াস মোল্যা প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা এস.এম রকিব আলী, হেমায়েত হোসেন, মো. শওকত হোসেন, মো. ছরোয়ার শেখ, মো. ওয়াহিদুজ্জামান, দুলাল মিয়া, আতিয়ার রহমান মিয়া, মো. শামচুল হক, আক্কাচ শেখ, কোষাধ্যক্ষ হাসান মাহমুদ মিলু, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, কার্যনির্বাহী সদস্য মো. বিপ্লব আহমেদ, সদস্য মো. হুসাইন মিয়া, মো. রফিকুল ইসলাম, মো. ছরোয়ার হোসেন ও টুটুল বসু প্রমুখ। সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের কেক কাঁটা হয়।


প্রতিনিধি - বোয়ালমারী,ফরিদপুর
তারিখ-১৭-০৩-২০২২

Newsofdhaka24.com / মোঃ ইলিয়াস মোল্যা

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ