• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

কুড়িগ্রাম জেলা পরিষদ প্রশাসক হিসেবে দায়িত্ব নিলেন মোঃ জাফর আলী


Newsofdhaka24.com ; প্রকাশিত: রবিবার, ০৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৯ এএম
জেলা পরিষদ প্রশাসক
জেলা পরিষদ প্রশাসক হিসেবে দায়িত্ব নিলেন মোঃ জাফর আলী

কুড়িগ্রাম প্রতিনিধি: ০৭.৫.২০২২
কুড়িগ্রাম জেলা পরিষদ প্রশাসক হিসেবে দায়িত্ব নিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ¦ মোঃ জাফর আলী। বৃহষ্পতিবার (৫ মে) সকাল ১১টায় জেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন ও দোয়া শেষে কুড়িগ্রাম জেলা পরিষদের প্রশাসক হিসেবে তিনি দায়িত্বভার গ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাঈদ হাসান লোবান,জেলা যুবলীগের যুগ্নআহবায়ক মো: আনিছুর রহমান খন্দকার,যুবলীগনেতা আকতার হাসান, আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দসহ জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারিগণ। দোয়া পরিচালনা করেন জেলা পরিষদ জামে মসজিদের পেশ ঈমাম মো: আফজাল হোসেন।
মো: জাফর আলী বলেন,মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছে তা আমি নিষ্ঠার সাথে পালন করবো।তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তাকে প্রশাসক হিসেবে দায়িত্ব দেয়ার জন্য। 
উল্লেখ্য গত ২৭ এপ্রিল (জেলা পরিষদ আইন ২০০০ জেলা পরিষদ (সংশোধন )  আইন ২০২২ অনুযায়ী সংশোধিত) এর ধারা ৮২এর উপধারা অনুযায়ী দেশের ৬১টি জেলা পরিষদের পরর্বতী নির্দেশ না দেয়া পর্যন্ত প্রশাসক হিসেবে নিয়োগ প্রদান করা হয়।.

.

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ