• ঢাকা
  • শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

জেলাভিত্তিক প্রতিযোগিতায় আবারও প্রথম স্থানে মা'হাদ আন-নিবরাসের শিক্ষার্থী


Newsofdhaka24.com ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০১ পিএম
প্রতিযোগিতা

SATV কর্তৃক আয়োজিত জাতীয় ক্বিরাত রিয়েলিটি শো 'সাওতুল কোরআন'-এর সিজন সেভেনের জেলাভিত্তিক অডিশনে কক্সবাজার জেলা হতে প্রথম স্থান অধিকার করে চূড়ান্ত প্রতিযোগিতার জন্য ইয়েস কার্ড লাভের সৌভাগ্য অর্জন করেছে কক্সবাজার শহরের সাড়াজাগানো শিক্ষাপ্রতিষ্ঠান মা'হাদ আন-নিবরাসের ক্ষুদে শিক্ষার্থী হাফেজ মুশফিকুর রহমান।

মা'হাদ আন-নিবরাসের সহকারী পরিচালক মাওলানা আনসারুল্লাহ জানান, আমাদের মা'হাদের শিক্ষার্থী হাফেজ মুশফিকুর রহমান বিগত কয়েকবছর যাবৎ জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে আলোড়ন সৃষ্টি করে আসছে। সেই ধারাবাহিকতায়, আজও প্রথম হওয়ার সাফল্য অর্জন করেছে সে। আমরা আশা করছি, মুশফিকসহ মা'হাদের অন্যান্য শিক্ষার্থী সাফল্যের এই যাত্রায় অগ্রসর থাকবে। মা'হাদ আন-নিবরাসের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা জিয়াউল হক বলেন, ২০১৮ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠালাভের পর থেকেই মা'হাদ আন-নিবরাসের অর্জন ও সাফল্যযাত্রা সুচারুরূপে অব্যাহত রয়েছে এবং তা পুরো দেশব্যাপী ছড়িয়ে পড়েছে।

কক্সবাজারের বুকে ইসলামি আধুনিক শিক্ষাব্যবস্থায় আমরা সকল সচেতন অভিভাবকের আদর্শের কেন্দ্র হতে চাই। জাতীয় ক্বিরাত রিয়েলিটি শো-তে প্রথম স্থান অর্জনকারী মা'হাদ আন-নিবরাসের শিক্ষার্থী মুশফিকুর রহমান সকলের নিকট দু'আ কামনা করেছে।

Newsofdhaka24.com / লকিয়ত বিন নজির

ইসলাম বিভাগের জনপ্রিয় সংবাদ