• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

উৎসবমূখর পরিবেশে পালিত হলো রেডিও চিলমারী’র ১০ম বর্ষপূর্তি


Newsofdhaka24.com ; প্রকাশিত: শুক্রবার, ০৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০২ পিএম
রেডিও চিলমারী

আড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হলো রেডিও চিলমারী ৯৯.২ এফএম-এর ১০ বছর পূর্তি উৎসব। 
এ উপলক্ষে আজ (২রা জুন, বৃহস্পতিবার) দুপুরে রেডিও চিলমারী স্টেশনের সম্মেলন কক্ষে কেক কাটা, আলোচনা সভা ও প্রীতি মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। 

রেডিও স¤প্রচারকর্মীদের মিলন মেলায় পরিণত হওয়া এই বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিলমারী উপজেলা নির্বাহী অফিসার ও রেডিও চিলমারীর উপদেষ্টা পর্ষদের সদস্য সচিব মো. মাহবুবুর রহমান। আরডিআরএস বাংলাদেশ কুড়িগ্রামের প্রোগ্রাম ম্যানেজার ও ডিআরআর ফোকাল তপন কুমার সাহা'র সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্টেশন ম্যানেজার বশির আহমেদ সহ অন্যান্য অতিথিবৃন্দ।

রেডিও চিলমারীর ১১ বছরে যাত্রা উপলক্ষে অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা দিয়েছেন কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ এম এ মতিন, জেলা প্রশাসক মো. রেজাউল করিম, সিভিল সার্জন মনজুর এ-মুর্শেদ, রেডিও চিলমারীর উদ্যোক্তা সংস্থা আরডিআরএস বাংলাদেশের নির্বাহী পরিচালক তপন কুমার কর্মকার, উপ-পরিচালক জেলা তথ্য অফিস কুড়িগ্রাম মোঃ নুরুন্নবী খন্দকার, বাংলাদেশ বেতার রংপুরের আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক মো. আল-আমীন, কুড়িগ্রাম সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, উলিপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ গোলাম হোসেন মন্টু, উলিপুর উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ, জেলা শিল্পকলা একাডেমির র্সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহŸায়ক শ্যামল ভৌমিক সহ বিশিষ্টজনরা। 

উল্লেখ্য, ২০১২ সালের ২জুন রেডিও চিলমারী আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। ১০ লাখ শ্রোতার মন জয় করে নেয়া রেডিও চিলমারী ইতোমধ্যে ১৭টি জাতীয় ও আন্তর্জাতিক পুরষ্কার লাভ করতে সক্ষম হয়েছে।
 

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

বিভাগের জনপ্রিয় সংবাদ