• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

বিশ্ব নবীকে নিয়ে নুপুর শর্মা কি মন্তব্য করেছেন? কেন বহিষ্কার করা হয়েছে?


Newsofdhaka24.com ; প্রকাশিত: সোমবার, ১৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৩৮ এএম
নুপুর শর্মা
নুপুর শর্মা কি মন্তব্য করেছেন?

গত রবিবার এক টেলিভিশন টক শো এর মাধ্যমে মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন বিজেপির জাতীয় মুখপাত্র নুপুর শর্মা। এই কারণেই বিজেপি হাইকমান্ড তাকে বরখাস্ত করেছেন। একই সাথে বিজেপির দিল্লি মিডিয়া ইনচার্জ নবীনকুমার জিন্দাল কে ও দল থেকে প্রাথমিকভাবে বহিষ্কার করা হয়েছে।

নতুন শর্মাকে পাঠানো বরখাস্ত চিঠিতে জানিয়েছেন,
আপনি বিভিন্ন বিষয়ে দলের অবস্থান এর বিপরীত মতামত প্রকাশ করেছেন। যার ধরুন আপনাকে দল থেকে এবং আপনার দায়িত্ব থেকে অবিলম্বে সাময়িকভাবে বরখাস্ত করা হচ্ছে।

তার কুরুচিপূর্ণ মন্তব্যে উত্তপ্ত হয়ে ওঠে কানপুর এলাকা ছোড়াছড়ি হয় পাথর ভাঙচুর হয় দোকানপাট। গ্রেফতার করা হয়েছে ১৮ জনকে। সংঘর্ষের সময় ২০ জন পুলিশ সদস্য সহ আরো ৪০ জন আহত হয়েছে বলে ভারত পুলিশ সূত্রে জানা গিয়েছে।

টেলিভিশন টকশোতে নুপুর শর্মা বলেন, যে ইসলামিক ধর্মীয় বইয়ে কিছু বিষয় উপহাসের যোগ্য। তিনি বলেন মুসলমান না হিন্দু ধর্মকে উপহাস করে থাকে এবং মসজিদ কমপ্লেক্স এর অভ্যন্তরে পাওয়া, শিবলিঙ্গ কে ফোয়ারা বলে অসম্মান করার চেষ্টা করছে। নুপুর শর্মার বিরুদ্ধে হায়দারাবাদ ও মুম্বাইতে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে মামলা দায়ের করা হয়। 

নুপুর শর্মাকে বরখাস্তের আগে বিজেপি রবিবার একটি বিবৃতি প্রকাশ করে বলেছেন যে, তারা সমস্ত ধর্মকে সম্মান করেন এবং যে কোনো ধর্মীয় ব্যক্তিত্বের অবমাননার তীব্র নিন্দা করেন।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ