• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

বিএনপি ২০ দলীয় জোট নয় বিষ দাঁত- তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ


Newsofdhaka24.com ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩২ পিএম
মন্ত্রী হাছান মাহমুদ
তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ

বাসুদেব রায়, নীলফামারী প্রতিনিধিঃ

দীর্ঘ ১৮ বছর পর নীলফামারীর জলঢাকায় ত্রি- বার্ষিক সম্মেলনে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ বলেন, বিএনপি ২০ দলীয় জোট নয় তারা বিষ দাঁত গঠন করে ক্ষমতায় আসার চেষ্টা করছেন বলে মন্তব্য করেন তিনি। শনিবার(৩০ জুলাই)  দুপুরে জলঢাকা সরকারি কলেজ মাঠে  উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি র আয়োজনে জলঢাকা আওয়ামী লীগের  ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য  অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির  বক্তব্যে এ সব কথা বলেন। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বর্তমানে সুসংগঠিত আছে,তাই দেখে বিএনপি ভয় পায়। নির্বাচনে পরাজয়ের ভয়ে নির্বাচনে আসেনা। নির্বাচন নিয়ে নানা ধরনের বিভ্রান্তি ছড়ায়। তাই বিভ্রান্তি না ছড়িয়ে জনগণের কাছে যান। 

 সভায় প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি। বিশেষ অতিথি,রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সাখায়াত হোসেন সফিক,সাবেক সাংসদ এড.হোসনে আরা  লুৎফা ডালিয়া,এড.সাফুরা বেগম রুমি,জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ,সাধারণ সম্পাদক এড,মমতাজুল হকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে জলঢাকা উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে পরবর্তীতে সমঝোতার মাধ্যমে কমিটি ঘোষনা করা হবে বলে জানান,জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

 

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ