• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

গণ সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রীকে সোনার নৌকা উপহার দিলেন পৌর মেয়র


Newsofdhaka24.com ; প্রকাশিত: সোমবার, ১১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৩৭ পিএম
গণ সংবর্ধনা

আলফাডাঙ্গা প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গায় বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান এম,পিকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। পৌর মেয়র উপহার দিলেন সোনার নৌকা। শনিবার সন্ধ্যায় আলফাডাঙ্গা সরকারি আরিফুজ্জামান পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামিলীগের উদ্যোগে এই গণসংবর্ধনা আয়োজন করা হয়। গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রাণী সম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান কে পৌর মেয়র আলি আকসাদ ঝন্টু সোনার নৌকা উপহার দেন।

 

এছাড়াও উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল আলিম সুজার পক্ষ থেকে মন্ত্রীকে আরো দুইটি সোনার নৌকা উপহার দেওয়া হয়। এর আগে পৌরসভার অস্থায়ী কার্যালয় হতে কাউন্সিলর বৃন্দ এবং পৌর আওয়ামিলীগের মহিল ও পুরুষ নেতাকর্মী সমন্বয়ে সব থেকে বড় মিছিল নিয়ে গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হন মেয়র আলি আকসাদ ঝন্টু। আওয়ামিলীগের প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পরে এই প্রথম তার নির্বাচনি এলাকা আলফাডাঙ্গা উপজেলায় আসেন।

এর আগে জাতীয় সংসদ নির্বাচনের পরের দিন এম,পি নির্বাচিত হয়ে তিনি আলফাডাঙ্গায় আসেন । উপজেলা আওয়ামিলীগ এর সভাপতি এস এম আকরাম হোসেন সভাপতিত্বে এবং যুগ্ন সাধারণ সম্পাদক খান আতাউর রহমান সাইক্লোনের সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান এম,পি।

বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, ডিএমপির সাবেক কমিশনার আসাদুজ্জামান মিয়া মিন্টু, মার্কেন্টাইল ব্যংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মানিয়ার রহমান মুঞ্জু, শাহজালাল ইসলামি ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান শামসুদ্দোহা শিমু, পৌর মেয়র আলি আকসাদ ঝন্টু প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠান শেষে ঢাকা থেকে আগত শিল্পীদের দিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Newsofdhaka24.com / News

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ