• ঢাকা
  • বুধবার, ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

কুড়িগ্রাম বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে জেলা পরিষদের ত্রাণ সহা


Newsofdhaka24.com ; প্রকাশিত: শনিবার, ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৮ পিএম
বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক

কুড়িগ্রাম প্রতিনিধি ঃ তারিখ ২৮-০৫-২২
কুড়িগ্রাম বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে গতকাল শনিবার সকাল ১০.০০টায় স্কুল মাঠে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।
ত্রাণ বিতরণকালে কুড়িগ্রাম জেলা পরিষদের প্রশাসক ও কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি (সাবেক এম,পি) মোঃ জাফর আলী,প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম,বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান ও কর্মচারী বৃন্দ, বিদ্যালয়ের  শিক্ষক মন্ডলী বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কুড়িগ্রাম জেলা শাখার সাধারন সম্পাদক ফাল্গুণী তরফদার,সহ সভাপতি লাকী বেগম,এবং সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণসহ বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমুলক কাজ বাস্তবায়নের প্রয়োজনীয়তা উল্লেখ করেন।
বিদ্যালয়ে মোট ১০৫জন ছাত্র ছাত্রীদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়। প্রতি প্যাকেটে ছিল চাল,ডাল,চিনি,সয়াবিন তেল ও সেমাই। এসব ত্রাণ সামগী পেয়ে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা খুবই খুশী হয়েছে।
উল্লেখ্য,আগামীকাল জেলা পরিষদ অফিস চত্বরে প্রতিবন্ধী (বধির)দের মাঝেও   প্রায় পাঁচশত প্যাকেট ত্রাণ সহায়তা প্রদান করা হবে। এ নিয়ে মোট ত্রাণ সহায়তার পেিমান প্রায় ছয়শত প্যাকেট।  
 

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ