• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

বোয়ালমারী গার্মেন্টস ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি


Newsofdhaka24.com ; প্রকাশিত: সোমবার, ০৪ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৪০ পিএম
বোয়ালমারী,
দুর্ধর্ষ ডাকাতি

ফরিদপুরের বোয়ালমারীতে গার্মেন্টস ব্যবসায়ীর বাড়ীতে  দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল বাড়ীর সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও দামি আসবাবপত্র লুট করে নিয়ে গেছে। সোমবার  রাত ৩টার দিকে উপজেলার চতুল ইউনিয়নের বাইখির গ্রামের  পিজিরুদ্দীন মঞ্জিলে এ ঘটনা ঘটে। 

 পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত-অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা ও
সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান  ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, রাজধানী ঢাকার বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী, তরুণ শিল্পপতি  মামুন জুবের মীর্জা মিয়ার পৈত্রিক বাড়ি উপজেলার বাইখির রেলগেট সংলগ্ন  পিজিরুদ্দীন মঞ্জিলে রাত সাড়ে ৩ টার দিকে সীমানা প্রাচীর টপকিয়ে ১৫/২০ জনের একটি ডাকাত দল বাড়িটিতে প্রবেশ করে।  এ সময় বাড়ীর কেয়ারটেকার ইউনুস সেখের টিনসেট ঘরের দরজা ভেঙে পরিবারের নারীসহ ৫ সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে গলা ও কানের প্রায় ২ ভরি ওজনের  স্বর্ণালঙ্কার হাতের অংটি, নগদ ৮২ হাজার টাকা, ৩ টি মোবাইল ফোন  লুট করে নেয়। এ সময় পিজিরুদ্দীন মঞ্জিলের তালা ভেঙে দোতলা ডুপ্লেক্স বাড়ির প্রতিটি রুমে আলমারিসহ আসবাবপত্র তচনচ করে ডাকাতদল। তরুণ এ শিল্পপতি ব্যবসায়ীক কাজে পরিবার নিয়ে ঢাকায় অবস্থান করেন। ঈদ পার্বণে গ্রামে এলে এ বাড়িতে অবস্থান করেন তারা। বাড়িটি থেকে ডাকাত দল কিছু মূল্যবান আসবাবপত্র ও একটি এলইডি টিভি নিয়ে যায়।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি, মো. শহিদুল ইসলাম জানান, গার্মেন্টস ব্যবসায়ী মামুন জুবের  বাড়িটিতে থাকেন না। কেয়ারটেকার দেখাশোনা করে, তার ঘর থেকেই স্বর্ণালংকার, নগদ অর্থ ও মোবাইল ফোন লুট করে নিয়েছে। তথ্য প্রযুক্তির সহায়তায় ডাকাত দল চিহ্নিত করতে পুলিশ তৎপর রয়েছে।

Newsofdhaka24.com / News

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ