• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

সাংবাদিক শেখ ফয়েজ আহমেদকে হয়রানি ও মিথ্যা মামলা প্রত্যাহারে প্রতিবাদ সভা


Newsofdhaka24.com ; প্রকাশিত: সোমবার, ২২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩৬ পিএম
শেখ ফয়েজ
শেখ ফয়েজ আহমেদ,

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) ফরিদপুরের বোয়ালমারী উপজেলা শাখার আয়োজনে ফরিদপুর জেলা ক্যাবের সভাপতি ও ফরিদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদের বিরুদ্ধে একটি সিন্ডিকেটের ষড়যন্ত্র ও তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার দুপুরে বোয়ালমারী শিল্পকলা একাডেমীর হলরুমে ক্যাবের সভাপতি ও যমুনা টেলিভিশনের বোয়ালমারী প্রতিনিধি মুহাব্বত জান চৌধুরীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আলফাডাঙ্গা ক্যাবের সভাপতি ও ভোরের কাগজ প্রতিনিধি কবীর হোসেন, বোয়ালমারী ক্যাবের সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠের বোয়ালমারী-আলফাডাঙ্গা প্রতিনিধি মো. নুর ইসলাম, বাংলা টিভির প্রতিনিধি খান মোস্তাফিজুর রহমান সুমন, বার্তা বাজার প্রতিনিধি ও আলফাডাঙ্গা ক্যাবের দপ্তর সম্পাদক মিয়া রাকিবুল, শিক্ষক রইস উদ্দিন, ক্যাবের সদস্য ও নাট্যকর্মী মিন্টু, নাজমুল, আলামিন প্রমুখ।

 

সভা পরিচালনা করেন ঢাকা টাইমস বোয়ালমারী প্রতিনিধি ও সাংস্কৃতিক কর্মী আমীর চারু বাবলু। সভায় বক্তারা ফরিদপুর জেলা ক্যাবের সভাপতি ও ফরিদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা মামলা হওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়া প্রশাসনের প্রতি মামলাটি সঠিকভাবে তদন্ত পূর্বক ফয়েজ আহমেদকে মামলা থেকে অব্যাহতির দাবি জানানো হয়।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ