• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

নেত্রকোণায় পুকুরে গোসল করতে নেমে দত্ত উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু


Newsofdhaka24.com ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৪৫ এএম
পুকুরে গোসল
শিক্ষার্থীর মৃত্যু

আশিকুর রহমান,নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলা শহরের  দত্ত উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র রাহুল বাসফোঁর এর পুকুরে ডুবে মৃত্যু হয়েছে। শহরের মোক্তারপাড়া মাঠের পাশে আন্জুমান স্কুলের পেছনের পুকুরে সোমবার ( আগস্ট) দুপুরে বন্ধুদের সাথে গোসলে নেমে ডুবে নিখোঁজ হয়ে যায়।

 

সহপাঠীরা দীর্ঘক্ষণ রাহুলকে দেখতে না পেয়ে খোঁজা শুরু করে।উক্ত ঘটনার খবর পেয়ে পুলিশ এসে দুপুরবেলায় পুকুরের ঘাটের কাছেই পানির নীচ থেকে তার মরদেহ উদ্ধার করে।

 

সকালে প্রাইভেট পড়ার জন্য মোক্তার পাড়ায় আসে দত্ত উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রাহুল। বাড়ি ফেরার পথে বন্ধুদের সাথে পুকুরে নামে রাহুল।

রাহুল বাসফোঁর শহরের কুরপাড় নতুন জেলখানা রোডের খালপাড় এলাকার নসীব বাসফোঁরের ছেলে।তার বাবা পুলিশ লাইনে ঝাড়ুদার হিসেবে কাজ করেন।

 

পুলিশ পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার ( আগস্টসকাল ১১ টায় প্রাইভেট পড়তে মোক্তার পাড়ায় যায় তার সহপাঠীদের সাথে।প্রাইভেট শেষে ডিসি বাংলোর সামনে আন্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের পেছনের পুকুরে গোসল করতে নামে।সিঁড়ি থেকে পা পিছলে নীচে পড়ে গিয়ে ডুবে নিখোঁজ হয়।

সহপাঠীরা অনেক সময় রাহুলকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে।পুলিশ খবর পেয়ে পানির নীচ থেকে তার মরদেহ উদ্ধার করে। জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

রাহুলের আকস্মিক মৃত্যুতে তার পরিবার, আত্মীয় স্বজন, দত্ত  উচ্চ বিদ্যালয়ে বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে।

Newsofdhaka24.com / নিজস্ব প্রতিবেদক

সম্পাদকীয় বিভাগের জনপ্রিয় সংবাদ