• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

Advertise your products here

বাচ্চাটি তার বাবা মায়ের কাছে ফিরে যেতে চায় মিলছে না বাবা মায়ের সন্ধান


Newsofdhaka24.com ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২২ পিএম
ফিরে যেতে চায় মিলছে না বাবা মায়ের সন্ধান

রহমত শেখ,

এই মেয়েটি যার কাছে আছে তার সাথে অনেক বার যোগাযোগ করা হয়েছে অনেকই এই মেয়ের ঠিকানার বেপারে ফোন দিয়ে জানার চেষ্টা করছেন কিন্তু জানতে পারেন নাই কারন মেয়ে টি ফরিদপুর, বোয়ালমারী ছাড়া কিছু বলতে পারছেন না। অনেকই প্রশ্ন করছেন মেয়েটি এতো বড় কিন্তু সে তার ঠিকানা বলতে পারছে না আর না পারারই কথা সে যদি তার বাবা মা গ্রামের নাম না জানে কি ভাবে বলবে বলুন! আসুন মেয়েটির বিষয় বিস্তারিত জানি বা আমরা যা যেনেছি।

আগামী কাল তাকে যশোর কোতয়ালি মডেল থানায় স্থানান্তর করা হবে কারন তার মূল অভিভাবক এখন পযন্ত খোঁজ পাওয়া যাচ্ছে না। এই মেয়েটার নাম বৃষ্টি(বয়স ৯), বাসা বোয়ালমারী,ফরিদপুর।

বিস্তারিত পরিচয় এবং ঠিকানা বলতে পারছে না। ফরিদপুরের বোয়ালমারী এক বাসায় গৃহকর্মীর কাজে নিয়োজিত ছিলো, তাদের নির্যাতনের শিকার হয়ে রাস্তায় শরণাপন্ন হতে হয়েছে এবং ভুলক্রমে বাসে যশোর চলে গিয়েছে, পরে রাস্তা মেয়েটিকে দেখে এল এম রিপন তার বাসায় নিয়ে যায় এবং বর্তমানে মেয়েটি যশোরের এল এম রিপন পরিবারের কাছে আশ্রয়ধীন আছে। শিশুটিকে তার পরিবারের কাছে পৌঁছে দিতে বোয়ালমারীবাসী এবং বোয়ালমারী উপজেলার প্রসাশনের সার্বিক সহায়তা কামনা করছি।

যোগাযোগ নম্বরঃ এল এম রিপন : 01768141283 (যশোরে যার কাছে শিশুটি বর্তমানে আছে)

বোয়ালমারী সহকারী প্রতিনিধি,

Newsofdhaka24.com / রহমত শেখ

বিভাগের জনপ্রিয় সংবাদ